রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দল যার যার সেলিম ওসমান সবার : পূজা পরিষদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৭, ৮ ডিসেম্বর ২০২৩

দল যার যার সেলিম ওসমান সবার : পূজা পরিষদ

মত বিনিময় সভা

দল যার যার সেলিম ওসমান সবার এই স্লোগানকে সামনে রেখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের সেলিম ওসমানকে সমর্থন এবং তার পক্ষে মাঠে থেকে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ৭ডিসেম্বর দুপুরে চাষাড়ায় অবস্থিত শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দির প্রাঙ্গনে সংগঠনটির উদ্যোগে মত বিনিময় সভায় নেতৃবৃন্দ এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

নির্বাচনের দিন সবার পরিবারের সদস্যদের ভোট কেন্দ্রে উপস্থিত নিশ্চিত করার নিদের্শনা দিয়েছেন তারা। এ নিয়ে আগামী কয়েক দিনের মধ্যে আরো বড় পরিসরে মত বিনিময় সভার আয়োজন করা হবে বলেও জানান বক্তারা।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেছেন, নারায়ণগঞ্জে ওসমান পরিবার একটি অসম্প্রদায়িক পরিবার। তাদের তিন পুরুষ নারায়ণগঞ্জে আমাদের হিন্দু সম্প্রদায়ের পাশে ছিলো। সেই ধারাবাহিকতায় এমপি সেলিম ওসমান আমাদের ধর্মাবলম্বীদের প্রতিটি পূজা উৎসবে সার্বিক সহযোগীতা নিয়ে পাশে থাকছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ২৯৮টি আসনে নৌকার প্রার্থী দিলেও ওনার আসনে নৌকার প্রার্থী না দিয়ে স্পষ্ট মেসেজ দিয়েছেন। সেলিম ওসমান কোন দলের না সেলিম ওসমান সবার। গত নির্বাচনেও তিনি লাঙ্গল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। এবারো আমরা তার পাশে থেকে বিজয়ী করবো। পাশাপাশি আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকা প্রার্থী শামীম ওসমানের পাশে থেকেও বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করবো।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা বাসুদেব চক্রবর্তী, পরিতোষ কান্তি সাহা, মহাতীর্থ লাঙ্গলবন্দ পূর্ণ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ সাহা, সাধারণ সম্পাদক সুজিত সাহা, বাংলাদেশ ইয়ার্ন মাচেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, নতুন পালপাড়া পূজা কমিটির সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, পূজা উদযাপন পরিষদ বন্দর থানার সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, জেলার সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য্য সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।