রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অচিরেই এই সরকারের পতন ঘটানো হবে : মাওলানা দ্বীন ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২২:৩৯, ৯ ফেব্রুয়ারি ২০২৪

অচিরেই এই সরকারের পতন ঘটানো হবে : মাওলানা দ্বীন ইসলাম

থানা সম্মেলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলাম বলেছেন, দেশ, জাতি, শিক্ষা এবং সংস্কৃতিকে ধ্বংস করার জন্য জাতীয় শিক্ষা কারিকুলাম ২১ নামক ইসলাম বিদ্বেষী একটি এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে সরকারের একটি কুচক্রীমহল। শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার মতো ঘৃণিত কাজ করার জন্য এই অবৈধ সরকারকে জনগণ সরাসরি প্রত্যাখ্যান করেছে। অচিরেই এই সরকারের পতন ঘটিয়ে জনমানুষের শাসন প্রতিষ্ঠা করা হবে। জনগণ ও ছাত্র সমাজ এই সরকারের পতন ঘটাবে। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি মুহাম্মাদ সোহাগ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইদুল ইসলাম সিয়ামের সঞ্চালনায় আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলাম আরো বলেন, আমাদের সাধারণ বক্তব্য বা আন্দোলনে যদি শিক্ষা ব্যবস্থা ধংসকারী কারিকুলাম প্রণয়নকারীদের টনক না নড়ে তবে সারা বাংলাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মদ আশরাফ আলী বলেন, ট্রান্সজেন্ডার নামক যেই শিক্ষা আমাদের কোমলমতি শিক্ষার্থীদেরকে শিক্ষা দেয়ার পরিকল্পনা চলছে তাতে নিঃসন্দেহে বলা যায় যে, এই দেশের সামগ্রিক ব্যবস্থাকে পরিকল্পিতভাবে নাস্তিক্যবাদ ও সমকামিতা চর্চার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, সরকারের কাছে আমাদের চাওয়া এটাই যে, এই দেশের শিক্ষাব্যবস্থা যেন আপন জাতির কাছে গ্রহণযোগ্য হয়।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সেক্রেটারি মুহাম্মাদ আমানুল্লাহ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি ইমাম আহমেদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সাবেক সভাপতি মুহাম্মাদ মামুনুর রশিদ,আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, আব্দুল হান্নান, সাইফুল ইসলাম, আল আমিন আল আজাদ এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ সভাপতি সাইদুর রহমান হিমেল, সাংগঠনিক সম্পাদক নাইমুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাসুম বিল্লাহসহ সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ।

সম্মেলনে ফতুল্লা থানার ২০২৩ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৪ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন সাইদুর রহমান, সহ-সভাপতি সাইদুল ইসলাম সিয়াম ও সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ।