শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর বাৎসরিক 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৩, ২০ মার্চ ২০২৩

হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর বাৎসরিক 

বাৎসরিক ওরশ

হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর দুই দিন ব্যাপী সমপনী দিনে বাৎসরিক ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ এশা ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন ইলামিক আলোচক আলহাজ্ব হযরতুল আল্লামা মুফতি এহসানুল হক মোজাদ্দেদী। উপস্থিত ছিলেন, মাজার শরীফ ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ সহিদুল্লাহ, সাধারণ সম্পাদক আলহাজ¦ মনোয়ার হোসেন মনা ও সহ সভাপতি মাসুদুর রহমান খসরু, মোঃ সায়েদুল ইসলাম শাকিল, মোঃ আলী রেজা রিপন, মোঃ শফিকুল ইসলাম লিটন,মোঃআজিজুর রহমান বাদল,আহসানউল্লাহ,গোলাম মোস্তফা চঞ্চল সহ কমিটির নেতৃবৃন্দ।

ওয়াজ আরো করেন, দেওভোগ বাইতুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মোঃ আইয়ূব আলী, দেওভোগ বড় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মহিউদ্দিন হামিদী আল কাদরি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি মোঃ ইকরাম হোসেন খান, মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মোঃ আনিছুর রহমান আল কাদরী ও হাবিবীয়া জামে মসজিদ কমপ্লেক্সের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল মোস্তফা রাহিম আল আজ্বহারী।

গত রোববার হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) মাজার প্রাঙ্গণে প্রথম দিনে বাদ ফজর থেকে সারাদিন ব্যাপী কোরখানি। বিকাল ৫টায় খানকায়ে দারুল ইস্ক আজমেরি গলি ২নং বাবুরাইল ও মরহুম আলহাজ্ব আমিনুল ইসলামের বাসভবনে উপস্থিত এবং ফুল, তোড়া মালা ও গিলাফ নিয়ে মাজারে যাত্রা করে। বাদ আসর মাজার শরিফে ফুলের তোড়া, মালা ও গিলাফ চড়ানো হয়। বাদ এশা কুল মজলিশে সামা অনুষ্ঠিত হয়।