শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পরিচ্ছন্ন সোনারগাঁ গড়তে রাস্তাঘাট পরিস্কার করছে স্বেচ্ছাসেবী তরুণরা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪১, ২০ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৪১, ২০ জানুয়ারি ২০২৩

পরিচ্ছন্ন সোনারগাঁ গড়তে রাস্তাঘাট পরিস্কার করছে স্বেচ্ছাসেবী তরুণরা

বিডি ক্লিন সোনারগাঁওয়ের স্বেচ্ছাসেবী

"এই শহর আমার, এই দেশ আমার, এই দেশ পরিচ্ছন্ন রাখার দায়িত্ব ও আমার" এই প্রতিপাদ্য কে সামনে রেখে সোনারগাঁওয়ের ব্যস্ততম মোগরাপাড়া চৌরাস্তা এলাকার রাস্তাঘাট পরিস্কার করছে বিডি ক্লিন সোনারগাঁওয়ের স্বেচ্ছাসেবী তরুণরা। 

শুক্রবার (২০ জানুয়ারি ) সকাল ৯ টায় উপজেলার চৌরাস্তার ফুটওভার ব্রিজ এলাকার প্রায় ২ কিলোমিটার জায়গায় পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের অর্ধশত সদস্য।

পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার এই কার্যক্রম সম্পর্কে বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানা বলেন, আমরা নিজের দেশের প্রতি সবার দায়িত্ববোধ জাগ্রত করার পাশাপাশি চারপাশ পরিচ্ছন্ন রাখার ব্যাপারে উদ্বুদ্ধ করছি। সবার সচেতনতা বৃদ্ধির মধ্য দিয়েই সোনারগাঁ তথা পুরো বাংলাদেশ পরিচ্ছন্ন দেশ হিসেবে গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্য। 

তিনি আরও বলেন, আমরা সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে স্বেচ্ছাসেবী হিসেবে প্রতি শুক্রবার সোনারগাঁওয়ের বিভিন্ন এলাকায় ৩ বছর যাবত এই কার্যক্রম পরিচালনা করে আসছি।

এসময় বিডি ক্লিন সোনারগাঁওয়ের সহ-সমন্বয়ক আরিফুল ইসলাম, আইটি এন্ড মিডিয়া সমন্বয়ক সাবিতুল হক সিফাত, লজিস্টিক সমন্বয়ক মারুফুল ইসলাম সহ অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।