শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে এক রাতে তিন বাড়িতে ডাকাতি পুলিশ বলছে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১৯, ২৫ মে ২০২৩

আড়াইহাজারে এক রাতে তিন বাড়িতে ডাকাতি পুলিশ বলছে চুরি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার দিবাগত রাতে পৃথক দুই গ্রামের একই রাতে তিন বাড়িতে ডাকাতি সংগঠিক হয়েছে। এতে সশস্ত্র ডাকাতদল সাড়ে চার লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।  তবে পুলিশ বলছে চুরি সংগঠিত হয়েছে। 

ভুক্তভোগীরা জানায়, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও দড়িসত্যবান্দির সামসুদ্দিন মিয়ার ভাড়াটিয়া লাল মিয়ার ঘরে ১০/১২ জনের মুখোশধারী ডাকাতদল হানা দেয়। দেয়াল টপকে বিল্ডিংয়ের কলাপসলগেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে প্রায় সাতভরি স্বর্ণালংকারসহ দুই লাখ ১০ হাজার টাকার মালামাল লুটে নেয়। একই রাতের পৌনে তিনটার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের শামসুদ্দিন ভূইয়ার বাড়িতে ৮/১০ জনের সশস্ত্র ডাকাত দল হানা দেয়। এসময় কলাপসলগেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে ডাকাতদল প্রায় আড়াইভরি স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। একই রাত আড়াইটার দিকে একই গ্রামের মেহেদী হাসানের কলাপসলগেইট ভেঙ্গে ডাকাতদল ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে প্রায় ২ভরি স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, তিন বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়ািন। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।