বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অটোরিকশা চালকদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৮, ২০ মে ২০২৪

আপডেট: ১৬:২১, ২০ মে ২০২৪

অটোরিকশা চালকদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ

ফাইল ছবি

মোটর ও ব্যাটারিচালিত অটোরিকশা চলার দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ডেমরা এলাকায় চালকরা সড়ক অবরোধ করার পর তাদের সড়ক থেকে সরিয়ে দিয়েছে পুলিশ।

সোমবার (২০ মে) সকাল থেকে রিকশা চালকরা ডেমরা এলাকায় রাস্তা অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেন।

প্রত্যক্ষদর্শী জানান, ডেমরা এলাকায় সকাল থেকে অটোরিকশা চালকরা সড়ক অবরোধ করেন। তাদের একাধিকবার বুঝিয়ে রাস্তা থেকে সরানোর চেষ্টা করে পুলিশ। এতে ব্যর্থ হলে এক পর্যায়ে পুলিশের পক্ষ থেকে অ্যাকশনে যাওয়া হয়। এ সময় পুলিশ সদস্যরা রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে আন্দোলনকারীদের লক্ষ্য করে। পুলিশের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপের কারণে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। তারা এক পর্যায়ে সড়ক থেকে সরে যেতে বাধ্য হন।

ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) ফারুক মোল্লা জানান, ডেমরা এলাকায় বিক্ষিপ্তভাবে অটোরিকশা চালকরা সড়ক অবরোধ করেছিলেন। তাদের রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে, রোববার (১৯ মে) সকাল থেকে রাজধানীর মিরপুর-১, মিরপুর-১০ ও আগারগাঁও এলাকার সড়কের একাধিক স্থানে অবস্থান নেন চালকরা। পরে দুপুর থেকে রাজধানীর কালশী এলাকায় তাণ্ডব চালায় অটোরিকশা চালকরা। একপর্যায়ে তারা বিকেলের দিকে কালশী মোড়ে অবরোধ করে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা বিভিন্ন পরিবহনের একাধিক বাসে ভাঙচুর করেন। এছাড়া, সর্বশেষ কালশী মোড়ে অবস্থিত ট্রাফিক পুলিশ বক্সে আগুন ধরিয়ে দেয় আন্দোলনরত অটোরিকশা চালকরা।