রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে সাঁজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন ওয়ারেন্টে গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৮, ৮ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে সাঁজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন ওয়ারেন্টে গ্রেপ্তার ৪

ফাইল ছবি

বন্দরে নারী ও শিশু নির্যাতন মামলার ১ বছরের সাঁজাপ্রাপ্ত আসামী ও বি়ভিন্ন ওয়ারেন্ট ৩পলাতক আসামীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ধৃতরা হলো বন্দর থানার শাহীমসজিদ এলাকার মৃত আলমগীর হোসেন মিয়ার ছেলে সাঁজাপ্রাপ্ত আসামী কাউছার আহাম্মেদ (৩০) বন্দর থানার একরামপুর এলাকার আব্দুল বারেক মিয়ার ২ ছেলে একই জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী  ইমন (২১) ও তার ছোট ভাই লিমন (১৯)  বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার মৃত নুর ইসলাম মিয়ার ছেলে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী রুবেল (৩৬)।

গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে পৃথক ওয়ারেন্টে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত বুধবার (৭ ফেব্রুয়ারী) রাতে বন্দর থানার উল্লেখিত এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

থানা সূত্রে জানাগেছে, বন্দর থানার উপ- পরিদর্শক মামুন মিয়াসহ সঙ্গীয় ফোর্স গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বন্দর শাহীমসজিদ এলাকায় অভিযান চালিয়ে ১ম স্ত্রী দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলার ১ বছরের সাঁজাপ্রাপ্ত আসামী কাউছার আহম্মেদ কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এছাড়াও বন্দর থানার অপর উপ- পরিদর্শক ফয়েজ হোসেনসহ সঙ্গীয় ফোর্স একরামপুর এলাকায় অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী দুই সহোদর ইমন ও লিমনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ দিকে বন্দর থানার এসআই ফরহাদুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স একই রাতে মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকায় অভিযান চালিয়ে  মৃত নুর ইসলাম মিয়ার ছেলে রুবেল (৩৬)কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।