শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধসহ ১০জন আহত 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১৫, ২৯ সেপ্টেম্বর ২০২২

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধসহ ১০জন আহত 

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধসহ ১০জন আহত হয়েছে। 

বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশংকা জনক। মূমূর্ষ অবস্থায় নিবির পর্যবেক্ষক কেন্দ্রে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহত বোরহান উদ্দিন বাদি হয়ে  সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার এজাহারে বোরহান উদ্দিন উল্লেখ করেন, বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া গ্রামে মঙ্গলবার সন্ধ্যার দিকে বোরহানউদ্দিনের বাড়ির সামনে সুমন ও রমজান দুই জনে মিদুল মোল্লাকে চর থাপ্পর মারছিল। এসময় তিনি মিদুলকে নিয়ে বাড়িতে চলে যাওয়ার সময় ওৎপেতে থাকা মাজহারুল, জসিমউদ্দিন, আক্তার হোসেন,গাফ্ফার, রমজান, মোজাফ্ফর, দেলোয়ার, তোফাজ্জল, সুমন, রাকিব, পারভেজ ও সাইদুলসহ ১০-১৫ জনের একটি দল  দেশীয় অস্ত্র চাকু, টেঁটা, ছোড়া, রামদা, বল্লব ও লাঠি নিয়ে তাদের ওপর দুজনের উপর হামলা চালিয়ে কুপিয়ে  ও টেটাবিদ্ধ করে আহত করে। তাদের ডাক চিৎকারে তার ভাই নুরুজ্জামান (৪০) এগিয়ে এলে তাকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়। পরে জাহাঙ্গীর মোল্লা, গোলজার, নিপুন হোসেন ও মিদুলসহ ১০ জন আহত হয়।  আহতদের মধ্যে এক জনের অবস্থা আশংকা জনক। মূমূর্ষ অবস্থায় নিবির পর্যবেক্ষক কেন্দ্রে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহত বোরহান উদ্দিন বাদি হয়ে  সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

আহতদের মধ্যে নুরুজ্জামানের অবস্থা আশংকা জনক। তাকে মূমূর্ষ অবস্থায় নিবির পর্যবেক্ষক কেন্দ্রে ভর্তি রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানার (ওসি) হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।