শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সরকার পতন আন্দোলনে না.গঞ্জ জোরালো ভূমিকা রাখবে : রিজভী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৪, ১৬ নভেম্বর ২০২২

সরকার পতন আন্দোলনে না.গঞ্জ জোরালো ভূমিকা রাখবে : রিজভী

নয়াপল্টন কার্যালয়ে জেলা বিএনপির নেতারা

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আন্দোলন সংগ্রামের জেলা নারায়ণগঞ্জ। এ নারায়ণগঞ্জ স্বাধীনতা যুদ্ধে ও স্বৈরাচার পতনের আন্দোলনে ছিল জোরালো ভূমিকায়। এবার এই স্বৈরাচার সরকার পতনের আন্দোলনে এ নারায়ণগঞ্জ জোরালো ভূমিকা রাখবে। 

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে দলের নয়াপল্টন কার্যালয়ে নবগঠিত জেলা বিএনপির নেতাদের হাতে কমিটি তুলে দেয়ার পর সাংবাদিকদের একথা বলেন তিনি। 

এসময় নবগঠিত কমিটি নেতাদের কাছে তিনি আগামী দিনের আন্দোলন সংগ্রামে রাজপথে জোরালো ভূমিকা রাখার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দেন এবং শক্ত সাংগঠনিক ভিত গড়ে তুলে রাজপথে অবস্থান জোরালো করতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে মঙ্গলবার (১৫ নভেম্বর)। এ কমিটিতে আহ্বায়ক করা হয়েছে সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিনকে ও সদস্য সচিব করা হয়েছে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনকে। এতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজীব, লুতফর রহমান খোকা, মোশারফ হোসেন ও জুয়েল আহমেদকে।