বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ঈদের পর ফাইনাল খেলা হবে : টিপু

অনেকে ভিসা নিচ্ছে পালানো পথ খুজছে : সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:০৯, ১ জুন ২০২৩

আপডেট: ১৮:০৫, ১ জুন ২০২৩

অনেকে ভিসা নিচ্ছে পালানো পথ খুজছে : সাখাওয়াত

মিলাদ মাহফিল

বিএনপি প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু’র আয়োজনে দোয়া মিলাদ মাহফিল ও নেওয়াজ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ১ জুন বাদ জোহর ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গণে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা ছিলেন সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। বিশেষ অতিথি ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ূণ, আনোয়ার হোসেন আনু, ফহেত মোহাম্মদ রেজা রিপন, সদস্য অ্যাডভোকেট রফিক আহম্মেদ, ডাক্তার মুজিবুর রহমান, মাহবুব উল্লাহ তপন, মাসুদ রানা, আনোয়ার প্রধান, ফারুক আহম্মেদ রিপন, ১২নং ওয়ার্ড বিএনপি সভাপতি বরকত উল্লাহ, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভাপতি দিলারা মাসুদ ময়না, মহিলা দল নেত্রী দিপা হাসেম, সামাদ সামা প্রমুখ।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, বিএনপিতে কোন দ্বন্দ্ব বা বিরোধ নেই। এই অনুষ্ঠানে আজ সকলকে একত্রে বসেছে, একে অপরে দেখেছে। এত বুঝা যায় বিএনপিতে কোন ভেদাভেদ নেই। বিএনপিতে শক্তিশালী করার জন্য সকলকে সহযোগিতা ছাড়া সম্ভব না।

আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই জালিম সরকারকে পতন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানায়। আওয়ামীলীগের উদ্দ্যেশে বলতে চাই, আপনার বার বার হুমকি ধমকি দেন মিথ্যা মামলা দেন। ‘খেলা হবে’ ডায়ালগ দেন, আমরা বলতে চাই রাজনীতিতে কোন খেলা নেই। রাজনীতি শুধু জয়-পরাজয় আছে, মানুষের কল্যাণে কাজ করার সুযোগ আছে। ইনশাআল্লাহ, ঈদের পরে রাজপথে আপনাদের সাথে ফাইনাল খেলাটি হবে। আমরা খেলোয়াড়দের প্রস্তুত করছি, আমরা অবশ্যই জিতবো। সেই খেলা সকলকে ঐক্যবদ্ধ হওয়া জন প্রস্তুত থাকুন।

সাখাওয়াত হোসেন খান বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র ভিসা নিষেধাজ্ঞতা দিয়েছে। এতে আওয়ামীলীগের এমপি মন্ত্রীদের পায়ের কাপন ধরেছে। অনেকে ভিসা নিচ্ছে, পালানো পথ খুজছে। দেশের মানুষের কোটি কোটি লক্ষ লক্ষ টাকা দুনীতি করে পাচার করেছেন। সেই টাকার হিসাব দেশের মানুষ নিবে। দেশকে দুভিক্ষ রূপে নিয়েছে। দ্রব্য মূল্য বৃদ্ধির জন্য এই প্রধানমন্ত্রী ও তার সরকার দায়ী। ২ লাখ আওয়ামীলীগের নেতা-কর্মীরা দুনীতে সাথে জড়িত। ভোট দিতে এখনো হরণ করে রেখেছে আওয়ামীলীগ। দিনের ভোট রাতে হয়ে আওয়ামীলীগ বার বার সরকার গঠন করে দেশের টাকা হাতিয়ে নিতে।