মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিএনপি জনগণের ভোটের অধিকারের জন্য রাজনীতি করছে: দিপু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৫৪, ২৫ আগস্ট ২০২৩

বিএনপি জনগণের ভোটের অধিকারের জন্য রাজনীতি করছে: দিপু

ফাইল ছবি

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু বলেছেন, আমার মনোনয়নের চেয়ে বিএনপি নির্বাচনে যাবে কীনা সেটা আগে জরুরি। বিএনপি জনগণের জন্য রাজনীতি করছে। জনগণ যেন ভোট দিতে পারে সে অধিকার আদায়ে রাজপথে আছে। আজ ১৫ বছর ধরে মানুষ ভোট দিতে পারে না৷ তাদের ভোটের অধিকারের জন্য বিএনপি কাজ করছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ ১ আসনের (রূপগঞ্জ) নানা দিক তুলে ধরে এসব কথা বলেন তিনি।  

তিনি বলেন, সারা বাংলাদেশের যেকোন জায়গায় আপনি গেলে দেখবেন মানুষ পরিবর্তন চায়। ভুয়া মামলা দিয়ে এ সরকার আমাদের নেতা তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানকে তড়িগড়ি করে একটা ভুয়া মামলায় সাজা দিয়ে দিয়েছে। আর সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যা মামলার চার্জশীট ১শ বারের মত পেছানো হয়েছে। আর এ মামলাগুলো তারা কোন রকমে করে দিয়ে দিচ্ছে। কারন তারা ভীত।

তিনি আরও বলেন, জনগন ঠিক করে কাকে ভোট দিবে আর দল ঠিক করে কাকে মনোনয়ন দিবে। মনোনয়ন বোর্ডে যারা আছে তারা খুব দক্ষ। তারা দেখে যে জনসম্পৃক্ততা আছে কীনা। আমার পরিবার রূপগঞ্জের জনগণের সাথে সবসময় সম্পৃক্ত ছিল। আমিও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

দিপু ভুঁইয়া বলেন, বিএনপির সকল অঙ্গ সংগঠনের সুখে দুঃখে আমি আছি। তারাও আমার সাথে আছে৷ তাই মনে করি নির্বাচনে বিএনপি গেলে আমাকে মনোনয়ন দিতে পারে।ঢাকা ধীরে ধীরে রূপগঞ্জের দিকে শিফট হয়ে যাচ্ছে। এখানে অনেক কাজ করার আছে। আমি এ কাজগুলো করতে চাই।