রোববার, ১০ ডিসেম্বর ২০২৩

|

অগ্রাহায়ণ ২৫ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আঘাত আসলে পাল্টা আঘাত করবো, নোকার জয় হবেই : বাদল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:২৬, ২৯ সেপ্টেম্বর ২০২৩

আঘাত আসলে পাল্টা আঘাত করবো, নোকার জয় হবেই : বাদল

আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেছেন, যদি আঘাত আসে অস্ত্র কেড়ে নিয়ে পাল্টা আঘাত করবো। নৌকার জয় হবেই। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত আছি। আমরা পারবো এবং করে দেখিয়ে দিব। ওরা আসুক আর না আসুক।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিলে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, আমরা অনুরোধ করেছি মীর্জা আজম ভাইকে এই কমিটি দেয়ার জন্য। তিনি আমাদের বলেছেন অতিশিঘ্রই এই কমিটি দেয়া হবে। কমিটি হওয়ার পরেও আপনারা একসাথে কাজ করবেন সেই আশা করছি।

তিনি আরো বলেন, আপনারা জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৮ তারিখ আমাদের দোজাহানের যার জন্য আখিরাত যার জন্য দুনিয়া সৃষ্টি হয়ে আমাদের সেই মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর জন্ম। সেদিন তার জন্মদিন হওয়ায় আমি সাক্ষী দিয়ে বলতে চাই প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছিলেন এ দিনে আমার জন্মদিন পালন করবে না৷ তাই আমরা আজ ২৯ তারিখ তার জন্য দোয়া অনুষ্ঠান করছি। আমি সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাই। আল্লাহ যেন সকলকে সুস্থ রাখেন।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।