রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে সাবেক ছাত্রলীগ নেতাকে লক্ষ্য করে গুলি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৪, ৮ ডিসেম্বর ২০২৩

আড়াইহাজারে সাবেক ছাত্রলীগ নেতাকে লক্ষ্য করে গুলি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কামরুল হাসান তুষার (২৫) নামে ছাত্রলীগের সাবেক এক নেতাকে লক্ষ্য করে গুলি করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া বাজার এলাকায় যুবলীগের অফিসের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

মাদক বিরোধী সমাবেশে নেতৃত্ব দেওয়ায় মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে তাকে লক্ষ্য করে গুলি করেছে বলে তুষার অভিযোগ করেন।

এ সময় অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও তার পায়ে গুলি লাগে।

ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান তুষার জানান, গত ৪ অক্টোবর রাতে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রতিদিনের মতো বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা শেষে রিকশায় করে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে মুখোশধারী একদল দুর্বৃত্ত ধারাল দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এ ঘটনায় ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সোহেল মিয়াসহ তার অনুসারীদের দায়ী করে যুবলীগ, ছাত্রলীগ, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ মিছিলে তুষার জোড়ালো ভূমিকার রাখায় মাদক ব্যবসায়ীরা তাকেও নানাভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

শুক্রবার বালিয়াপাড়া যুবলীগের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করতে থাকে। দ্রুত পাশের বাড়ির ভেতর প্রবেশ করলে অল্পের জন্য প্রাণে বেঁচে যায় তুষার। একটি গুলি পায়ের নিচের অংশ লেগে চলে যায়। এতে আহত হন তিনি। দুর্বৃত্তদের ছোড়া তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনি সোহেল মেম্বারকে দায়ী করেন।

এ ব্যপারের ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সোহেল মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি মুঠাফোনে কল রিসিভ করেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।