রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৪৩, ১০ ফেব্রুয়ারি ২০২৪

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো. ইউনুছ ফারুকী বলেছেন, ‘ছোটবেলা থেকে যে জিনিসটি প্রভাব বিস্তার করে, সেটি হলো পরিবার এবং শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার্থীদের গড়ে তুলতে এ দুটির ভূমিকা অনন্য। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনে জড়িত থাকলে শরীর ও মন ভালো থাকবে। পাশাপাশি সবাই সবার সাথে মিশে আনন্দ করতে পারবে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার।

মো. ইউনুছ ফারুকী স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো পড়ালেখা করে তোমরা শিক্ষা প্রতিষ্ঠানের মুখ উজ্জল করবে। বাবা-মা, শিক্ষক ও বড়দের শ্রদ্ধা করবে এবং ছোটদের স্নেহ করবে। তোমরা ভালো রেজাল্ট করে আলোকিত মানুষ হবে বলে প্রত্যাশা করি।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক মোঃ হারুন অর রশিদ চৌধুরী, স্কুল কমিটির সদস্য রাজীব আহমেদ প্রমুখ।