শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শিশুকে অপহরণ, যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৪, ২৬ মে ২০২৩

শিশুকে অপহরণ, যুবক গ্রেফতার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কন্যা শিশুকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে অপহরণ করেছে ইয়াসিন নামে এক যুবক। অপহরণের একদিন পর অভিযোগ পেয়ে শুক্রবার সন্ধ্যায় পুলিশ ইয়াসিনকে (২২) গ্রেফতার করে শিশুটিকে উদ্ধার করেছে।

গ্রেফতারকৃত ইয়াসিন কুমিল্লা জেলার হোমনা থানার বাওলাকান্দি চাঁনপুর গ্রামের মালেক মিয়ার ছেলে। সে বাবা মায়ের সাথে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় ইলিয়াস সরদারের বাসায় ভাড়া থাকেন।
এঘটনায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, রাজমিস্ত্রির ১২ বছর বয়সের শিশু কন্যা ফতুল্লার দেওভোগ প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেনীতে লেখা পড়া করেন। স্কুলে আসা যাওয়ার পথে ইয়াসিন শিশুটিকে প্রেমের প্রস্তাব দিতেন। এতে শিশুটি তার বাবা মাকে বিষয়টি জানালে তারা ইয়াসিনকে বিরক্ত করতে নিষেধ করেন। ইয়াসিন তাদের নিষেধ না মেনে বৃহস্পতিবার বিকালে বাড়ির কাছ থেকে অপহরণ করে নিয়ে যায়। এরপর এদিন রাত সাড়ে ১০টায় শিশুর বাবাকে ফোন করে জানায় তার মেয়েকে ইয়াসিন বিয়ে করবে। 

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক অভিযান ফতুল্লার মাসদাইর এলাকা থেকে আসামীকে গ্রেফতার করে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।এঘটনায় মামলা হয়েছে।