বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জের ফতুল্লায় সেফটি ট্যাংকে পড়ে শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৪৩, ৩ ফেব্রুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় সেফটি ট্যাংকে পড়ে শিশু নিহত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুরে নির্মানাধীন একটি ভবনের সেফটি ট্যাংকের ভেতর পরে মুশফিকা আক্তার নামে সাড়ে পাঁচ বছর বয়সের এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার কাশীপুর ইউনিয়নের উত্তর গোয়ালবন্দ ব্যাংক কলোনী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুশফিকা ওই এলাকার মো. খলিলের মেয়ে। চলতি বছরের জানুয়ারিতে শিশুটিকে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণিতে ভর্তি করা হয়েছিল।

স্থানীয় লোকজন জানান, নির্মাণাধীন একটি ভবনের সেফটি ট্যাংকের ঢাকনা খোলা থাকায় ভেতরে পড়ে যায় মুশফিকা আক্তার নামে ওই শিশু। এ ঘটনার পর পর তার মা তাকে ট্যাংকের ভেতর থেকে বের করে এনে প্রথমে সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

নির্মাণাধীন ভবনটির মালিক মোরশেদা বেগম বলেন, দুপুর দুইটার দিকেও সেফটি ট্যাংকের ঢাকনা লাগানো দেখি। পরে কেউ ঢাকনাটি চুরি করে নিয়ে গেছে বলে আমার ধারণা। বিকেল চারটার দিকে ঘর থেকে বেরিয়ে সেফটি ট্যাংকের ঢাকনা খোলা দেখি। পরে ট্যাংকের ভেতর উঁকি দিয়ে বাচ্চা বয়সী কারও টুপি ও জুতা ভাসতে দেখি। পরে আশেপাশের লোকজনকে ডাক দেই। পরে লোকজনের সাথে কথা বলার সময় বাচ্চাটার মা ছুটে আসে। এসময় টর্চলাইটের আলো জ্বেলে বাচ্চাটিকে ভাসতে দেখি। বাচ্চার মা সুখী বেগম পরে বাচ্চাটিকে টেনে বের করে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মহসীন বলেন, এমন কোন ঘটনার খবর আসেনি। এখনো এই বিষয়ে কেউ কিছু জানায় নি।