বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৪৭, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এক সময়ের "দিন মজুর এখন কোটিপতি, দুদকের চোখ ফাঁকি দিয়ে গড়ে তুলেছে অবৈধ টাকার পাহাড়" শিরোনামে গত ৩১ জানুয়ারি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ী আব্দুল হাই মেম্বার বলেন, শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। একটি কুচক্রী মহল প্রতিহিংসার চরিতার্থ করার জন্য ঘোলা পানিতে মাছ শিকার ও আমার ব্যবসায়ীক সুনাম নষ্ট করতে চায়, ইহা তাদের হীন অপচেষ্টা মাত্র। কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে  প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ  ও প্রচার করেছে।সমাজের দর্পণ জাতির বিবেক সাংবাদিক ভাই-বোনদেরকে অনুরোধ করছি মিথ্যা সংবাদ প্রকাশ করে জনমনে বিভ্রান্তি না  ছড়িয়ে যাচাই-বাছাই করে সঠিক তথ্য বহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণের সেবা করার পথ উন্মুক্ত রাখবেন। 

প্রতিবাদ জানিয়ে তিনি আরও বলেন, গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) কিছুসংখ্যক পত্রিকায় আমার নামে মিথ্যা অপপ্রচার করে অসত্য ও ভিত্তিহীন রিপোর্ট করা হয়েছে। যা আমার সম্মানহানি হয়েছে।  আমি সবসময়ই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, সমাজের নানা সমস্যা আর অসংগতি নিয়ে কাজ করে থাকি। সমাজের  এসব কাজ করায় নানা সময় অনেকের বিরুদ্ধে প্রতিবাদী হয়েছি।

এসব কাজ করতে গিয়ে অনেক সময় অনেকের রোষানল এবং মিথ্যা অপপ্রচারের স্বীকার  হয়েছি।বরাবরের মতো এবারও তার ব্যতিক্রম হয়নি। তাই আমার বিরুদ্ধে বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচারে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।
সকলের মঙ্গল কামনায় নিবেদক- আবদুল হাই মেম্বার।