শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সন্ত্রাসীদের ছাড়িয়ে নিতে থানায় কাউন্সিলরের তদবির

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৩৮, ২২ সেপ্টেম্বর ২০২২

সন্ত্রাসীদের ছাড়িয়ে নিতে থানায় কাউন্সিলরের তদবির

ফাইল ছবি

বন্দরে চিহিৃত মাদক ব্যবসায়ী ও আলোচিত সন্ত্রাসী ক্যাপ রোমান (৩৬) ও চুক্কা রমজান (৩২)কে গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসীর মাঝে স্বস্থি ফিরে এসেছে। তবে তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী ক্যাপ রোমানকে থানা থেকে ছাড়িয়ে নেওয়ার জন্য স্থানীয় কাউন্সিলর মোখলেছ চৌধুরীসহ তার অনুসারিরা দুপুর থেকে বিকেল পর্যন্ত ব্যাপক তদবির চালানোর ঘটনায়  ১৯ নং ওয়ার্ডের সর্বত্র স্থানে নিন্দার ঝড় উঠে। 

বুধবার (২১ সেপ্টেমবর) দুপুর ১টায় বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ লঞ্চঘাট থেকে ওই দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা হলো বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ সৈয়াল বাড়ি ঘাট এলাকার আদু মিয়ার ছেলে ক্যাপ রোমান ও বন্দর উপজেলার আরীনগর এলাকার মমিনউদ্দিন মিয়ার ছেলে অপর সন্ত্রাসী চোক্কা রমজান। এলাকাবাসী জানায়, মদনগঞ্জ সৈয়ালবাড়িঘাট এলাকার আদু মিয়ার ছেলে ক্যাপ রোমান ও আলীনগর এলাকার মমিনউদ্দিন মিয়ার ছেলে চোক্কা রমজানের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে মদনগঞ্জ এলাকাবাসী। তাদের সন্তাসী বাহিনীর  হামলায় বহু মানুষের জান মালের ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। 

এ ব্যাপারে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক সিহাব গনমাধ্যমকে জানান, সন্ত্রাসী ক্যাপ রোমানের বিরুদ্ধে থানায় হত্যা, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বহু মামলা রয়েছে। অপর আসামী চোক্কা রমজানের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত ক্যাপ রোমান ও চোক্কা রমজান বন্দর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।