শনিবার, ২৭ জুলাই ২০২৪

|

শ্রাবণ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৫৪, ১ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি আল আমিনকে মামলার ৫৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর এএসপি সনদ বড়ুয়া।

র‍্যাব জানায়, প্রাথমিক তদন্ত সূত্রে জানা যায় যে, আল আমিন (৩৫) ইলেকট্রিক মিস্ত্রী হিসেবে কাজ করার পাশাপাশি অটোরিকশা চালাত। ভিকটিম আসামি আল আমিনের অটোরিক্সা দিয়ে বাজারে যাওয়া আসা করত এবং তার মাধ্যমে বাসার ইলেকট্রনিকের মেরামতের কাজও করাত। এরই প্রেক্ষিতে গত ২৭ জানুয়ারি ভিকটিমের বাসার ফ্রিজের ইলেকট্রিক লাইনের সমস্যা হলে আসামিকে দিয়ে বাসার ফ্রিজের ত্রুটিপূর্ণ বিদ্যুৎ লাইন মেরামত করানো হয়। কাজের মজুরি ৩শ টাকা হলেও আসামি ভিকটিমের কাছ থেকে ১ হাজার টাকা নিয়ে যায়। ভিকটিম বাকি টাকা ফেরত চাইতে গত ২৭ জানুয়ারি সকালে আল আমিনের বাড়ীতে গেলে সে ভিকটিমকে জোরপূর্বক তার রুমে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে। এরই প্রেক্ষিতে ভিকটিম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামি আল আমিন সোনারগাঁয়ের সাদিপুরের দরগাবাড়ির মৃত সোলেমানের ছেলে। মামলার পর র‍্যাব গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তার অবস্থান শনাক্ত হয়ে সোনারগাঁও থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তাকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।