শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় ইসলামী ছাত্র আন্দোল‌নের সাইকেল র‍্যালি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:০৭, ১২ আগস্ট ২০২২

ফতুল্লায় ইসলামী ছাত্র আন্দোল‌নের সাইকেল র‍্যালি

সাইকেল র‍্যালি

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ সোহাগ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমানের সঞ্চালনায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষে সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়ে‌ছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ছাত্র নেতা মুহাম্মাদ আনোয়ার হোসাইন। 

শুক্রবার সকা‌লে সাইকেল র‍্যা‌লিটি ফতুল্লার বক্তাবলী ফেরীঘাট এলাকা থেকে শুরু হয়ে কানাইনগর কলেজ মাঠে এসে শেষ হয়। 

 সাইকেল র‍্যালি শেষ হওয়ার পরে কেন্দ্র ঘোষিত এক গুচ্ছ কর্মসুচি "বই বিতরণ ও বই পাঠ উৎসব" এবং "পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান" পালন করা হয়।

সাইকেল র‍্যালি শেষে প্রধান অতিথি আনোয়ার হোসাইন বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দেশের সকল স্তরের ছাত্রদের নিয়ে এদেশের ছাত্র সমাজের সকল নৈতিক অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে, দেশের ছাত্র সমাজ আগামী দিনের ভবিষ্যৎ। অতএব শরীরচর্চা ও শরীয়ত সম্মত খেলাধুলার মাধ্যমে শারীরিক স্বাস্থ্যের প্রতি যত্মবান হতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সাইদুল ইসলাম সিয়াম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ নাইমুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ফজলে রাব্বী, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ রিয়াদ হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ মাসুম বিল্লাহসহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।