শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তারা পুরানো রুপে ফিরে এসেছে : বিএনপিকে শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২৭, ২ ডিসেম্বর ২০২২

তারা পুরানো রুপে ফিরে এসেছে : বিএনপিকে শামীম ওসমান

ফাইল ছবি

নারায়গঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বিএনপির জ্বালাও পোড়ায় ফিরে এসেছে ইঙ্গিত করে বলেছেন, কাল নারায়ণগঞ্জে তারা পুরানো রুপে ফিরে এসেছে। তাদের জ্বালাও পোড়াও ধরা পড়েছে। এতদিন বলছিল পুলিশ নাকি আজগুবি মামলা করে। কাল নারায়ণগঞ্জে একই সাথে ঢাকা চট্টগ্রাম রোডে ফতুল্লায় এমনকি শহরেও বোমা মেরেছে। দেখা যাবে কাল শামীম ওসমান নেই। আমাদের ওপর হামলা হয়েছে তবে বেঁচে গেছি, চন্দন পা হারিয়ে বসে আছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত সেলিম ওসমান বার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শামীম ওসমান এসময় নারায়ণগঞ্জে একটি হার্ট ইন্সটিটিউটের জন্য আবেদন করে বলেন, শহরে চীফ জুডিশিয়াল আদালতে কেউ যাবে আমার মনে হয় না। কারণ শহর ডেড হয়ে গেছে। আজ আমি তার কাছে হাতজোড় করে ভিক্ষা চাচ্ছি। আমি বলেছি নারায়ণগঞ্জে হার্ট ইন্সটিটিউট নেই। আপনি যদি নেত্রীকে এটা বলেন তাহলে এটা হবে আমি বিশ্বাস করি। কারণ নারায়ণগঞ্জে এটার কোন চিকিৎসা নেই। যতক্ষণ আমার বড় ভাই আমার এ হাতদুটো খুলে না দিবেন ততক্ষণ আমি এখানে হাতজোড় করে দাঁড়িয়ে থাকবো।

''নারায়ণগঞ্জে সেলিম ওসমান শিক্ষা খাতে বহু কিছু নিজ পকেট থেকে করেছেন। আমার পকেটের অবস্থা ভাল না, যখন এ ভবনের ভিত্তিপ্রস্তর হচ্ছে। গাজী ভাই আসতে পারেননি। তার এক কোটি টাকা দেয়ার কথা ছিল। এখনও দিতে পারেননি। আজ আসলে আদায় করে নিতাম। আশা করি তিনি মন্ত্রী থাকা অবস্থায় করে দিবেন।''

তিনি বলেন, আজকের এ ভবন আমার বড় ভাইয়ের নামে করা হয়েছে তার ইচ্ছার বিরুদ্ধে। তিনি কী সাহস করে এখানে এসেছেন জানি না। সাত ঘন্টার অপারেশন হয়েছে তার ঘাড়ে। আনিস ভাইয়ের কাছে আমার কথা আমার দেখা মতে যদি ভুল না হয়ে থাকে, আজ জামাল রাসেল বেঁচে থাকলে তাদের যেভাবে আদর কারতেন তাকেও তিনি সেভাবে আদর করেন। আমরা পাগল টাইপের লোক অন্য ভাবে আদর আদায় করি। আমি দেখেছি নেত্রী তাকে কী পরিমান ভালবাসেন তার জ্ঞান ও মেধার কারণে।

এসময় উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক, জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।