বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ব্যাপক উন্নয়ন হয়েছে, আমাদের প্রচার সেল দুর্বল : খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫০, ২৮ জানুয়ারি ২০২৩

ব্যাপক উন্নয়ন হয়েছে, আমাদের প্রচার সেল দুর্বল : খোকন সাহা

অ্যাডভোকেট খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, উন্নয়ন সারা দেশে হয়েছে। ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের প্রচার সেল দুর্বল। আপনারা যদি একজন করে সাধারণ মানুষকে উন্নয়নের কথা বোঝান তাহকে তিন মাস সময় লাগবে। এদেশে জামাত বিএনপি থাকবে না। 

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, বেগম খালেদা জিয়া স্বাধীনতার পতাকা যুদ্ধাপরাধীদের হাতে তুলে দিয়েছিল। ওরা রাষ্ট্রদোহী অপরাধ করেছে। ম্যাডাম খালেদা জিয়া বলেছিল পদ্মা সেতু অসম্ভব। সুশীলরা বলেছিল পদ্মা সেতুতে দুর্নীতি হয়েছে। যে সেতুর কাজই ধরা হয়নি সেখানে দুর্নীতি কীভাবে। আজ পদ্মা সেতুর সুফল বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিক মহলও পাচ্ছে। করোনাকালে আমরা ব্যপক ত্রান সামগ্রী দিয়েছি। জনগণকে ফ্রী ভ্যাকসিন দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন, ফ্রী ভ্যাকসিন দিতে চল্লিশ হাজার কোটি টাকা লেগেছে। শেখ হাসিনা অনেক কিছু করেছে। রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে সারা পৃথিবীতে খাদ্যের দাম বেড়েছে। সেই তুলনায় বাংলাদেশ অনেক ভাল আছে।

তিনি বলেন, ওরা বলে রিজার্ভ কমেছে। রিজার্ভ কেন কমেছে। এদেশের মানুষের জন্য শেখ হাসিনা রিজার্ভ খরচ করেছে। এখন আবার রেমিটেন্স আসছে৷ এই কথাগুলো আমাদের জনগণকে বলতে হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলখানায়। উচ্চ আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেছে। আর তারেক জিয়া খুনি, বিদেশে পলাতক। তারা কীভাবে দেশ পরিচালনা করে। মানুষ কেন জামাত বিএনপি করে আমি জানি না। আমরা উন্নয়নের প্রচার করলে এদেশে জামাত বিএনপি থাকত না।

এসময় মহানগর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।