বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

|

আষাঢ় ১৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

একসাথে তিন সন্তান, পদ্মা সেতুর নামে রাখা হলো নাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:১৯, ১৯ জুন ২০২২

একসাথে তিন সন্তান, পদ্মা সেতুর নামে রাখা হলো নাম

একসঙ্গে তিন সন্তানের জন্ম

একসঙ্গে তিন সন্তানের জন্ম দেয় নারায়ণগঞ্জ জেলা বন্দর উপজেলা নবীগঞ্জ এলাকার তরুণ প্রজন্মের আইকন আশ্রাফুল ইসলাম অপু'র স্ত্রী এনি বেগম (২৪)। তাদের মধ্যে একটি ছেলে ও দুইটি মেয়ে।

স্বপ্নের পদ্মা সেতুর নাম করণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়। একজনের নাম রাখা হয় স্বপ্ন বাকি দুই জনের নাম রাখা হয় পদ্মা ও সেতু।

মা ও সন্তানেরা সুস্থ আছে। ১৮  জুন শুক্রবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জ শহরের স্বনামধন্য হেলথ রিসোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার  সিজারের মাধ্যমে জন্ম হয় এক ছেলে ও দুই মেয়ে।

ডাঃ বেনজির হক পান্না বলেন, সকালে এনি কে ক্লিনিকে ভর্তি করা হয়। জরুরী বিত্তিতে এনিকে অস্ত্রোপাচার কক্ষে নিয়ে গেলে সিজারের মাধ্যমে  তার দুটি কন্যা সন্তান ও একটি পুত্র সন্তান জন্ম দেয়। নবজাতক দুই মেয়ে ও এক ছেলে ভালো আছেন।তাদের মা এনিও ভালো আছেন। 

তিনি আরও জানান, এনি শুরু থেকেই তার চিকিৎসার তত্ত্বাবধানে ছিলেন। সম্পূর্ণ সময় নিয়ে নবজাতকদের জম্ম হয়েছে। তাদের কোন সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেতো কিন্তু পেসেন্টের তাগিতে সিজার করতে হয়েছে। তাদের পাঁচ বছরের একটি সন্তান রয়েছে। এখন এক সঙ্গে  তিন সন্তান পেয়ে সবাই খুশি।