মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

|

আশ্বিন ১৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বার্জ ফিরে পেলেও আসামিরা অধরা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২২, ৫ এপ্রিল ২০২২

বার্জ ফিরে পেলেও আসামিরা অধরা 

বার্জ

নারায়ণগঞ্জে বকেয়া ভাড়া দাবী করায় বার্জ আটকে রেখে ব্যাবসায়ীকে হুমকি-ধমকি ও মারধরের ঘটনায় আটকে রাখা বার্জটি আসামীরা ফেরত দিয়েছে বলে জানা গেছে। তবে এঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন অভিযোগকারী মোঃ বাদল।

এর আগে গত বুধবার (৩০ মার্চ) এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত অভিযোগ জানানো হয়।

এঘটনায় অভিযুক্তরা হলেন, মো জসিম উদ্দিন (৪৩), মোঃ আবু বকর বিপ্লব (৩৫), মোঃ উজ্জ্বল (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ বাদল বার্জ ভাড়া নিয়ে তা বিভিন্ন প্রজেক্টে সাব ভাড়া দিয়ে ব্যাবসায় করেন। গত ১৯ ডিসেম্বর জসিম উদ্দিন তার কাছ থেকে মাসিক তিন লক্ষ টাকা ভাড়ার চুক্তিতে বার্জটি ভাড়া নেন। তবে ভাড়া নেয়ার পর থেকে দীর্ঘদিন যাবৎ ভাড়া পরিশোধ না৷ করে বিভিন্ন টালবাহানা করতে থাকে জসিম। 

এর পরিপ্রেক্ষিতে জসিমের কাছে বকেয়া ভাড়া দাবী করলে সে নানান হুমকি ধমকি দেয়। পরবর্তীতে গত ২৪ মার্চ বক্তাবলী এলাকায় গিয়ে জসিম উদ্দিনের কাছে ভাড়া চাইলে মোঃ বাদল ও তার সহযোগীদের দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা করে মারধর করে বিবাদীরা।  

এবিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান জানান, আমরা বিষয়টি অবগত হয়েছি। প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হচ্ছে।

জসিমের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায়,২০০৯ সালে ১৬ ফেব্রুয়ারী মারামারি ও ছিনতাইয়ের মামলা নং-২০,২০১১ সালে মারামারি ও ছিনতাইয়ের ঘটনায় মামলা নং-৫৫, ২০১০ সালে ১৮ মে চাদাবাজী মামলা নং-৩৬, শরিয়তপুর জেলার সখিপুর থানায় ২০২০ সালের ২২ ডিসেম্বর ডাকাতি মামলা নং-৯/১৫৩,ফতুল্লা মডেল থানায় ২০২২ সালের ২ ফেব্রুয়ারী মারামারি মামলা নং-৫,২০১২ সালের ২৬মার্চ মারামারি ও চাদাবাজী মামলা নং-১০ ও ২০১০ সালের ২৬ মার্চ চাদাবাজীর ঘটনায় ৪৬ নং মামলা দায়ের হয়।