সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৮, ২৯ মে ২০২৩

রূপগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালন

দোয়া মাহফিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৯ মে) বিকেলে উপজেলার দাউদপুর  ইউনিয়নের জিন্দা এলাকায় ইউনিয়ন বিএনপির নিজ কার্যালয়ের সামনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দাউদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় ইউনিয়ন বিএনপির সভাপতি এডভোকেট হেলালউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ুন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাছিরউদ্দিন বাচ্চু,  এছাড়াও উপস্থিত ছিলেন, দাউদপুর ইউনিয়ন বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ভূইয়া কিরন, সাংগঠনিক সম্পাদক জহির, শিপন, ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুজ্জান আসাদ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রুবেল, শাহিন মিয়া, খালেকুজ্জামান দিপু, রিপন আকন্দ,  ইউনিয়ন ছাত্রদলের সভাপতি  ইছহাক, নয়ন সরকার, আরিফ, পাবেল, তামান, ইছহাক ভূইয়া, মহিলা দলের নেত্রী নাছরিনসহ ইউনিয়নের সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার  মাগফিরাত কামনা করে উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, বর্তমানের ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে অনেক নেতাকর্মী মারা গেছেন। তাদের জন্য আমরা দোয়া করবো এবং এই অবৈধ সরকারের বিরুদ্ধে  দলের সিদ্ধান্তে যে কোনো আন্দলোন সংগ্রামে আমরা প্রস্তুত আছি।