শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সভাপতিকে রেখে গ্রুপিংয়ে ব্যস্ত সম্পাদক মাহবুব!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:০৪, ২১ সেপ্টেম্বর ২০২২

সভাপতিকে রেখে গ্রুপিংয়ে ব্যস্ত সম্পাদক মাহবুব!

মাহবুবের বৈঠক

নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমকে বাদ দিয়ে আলাদাভাবে বৈঠক করেছেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। 

সংগঠনের পরবর্তী কমিটিতে সভাপতি পদ পেতে অনুগতদের কাজে লাগিয়ে অন্য প্রার্থীদের কিভাবে শায়েস্তা করা যায় সেটাই বৈঠকের উদ্দেশ্য ছিল বলে বৈঠকে উপস্থিত একাধিক সুত্রে জানা গেছে। 

সুত্রমতে, সায়েম ও মাহবুবের দূরত্ব দীর্ঘদিন ধরে। ছাত্রদলের সময় থেকেই তারা একজন আরেক জনের সাথে দূরত্ব বজায় রাখেন। সেই কথা চিন্তা করে মাহবুব যেন সামনের কমিটিতে সভাপতি পদ পায় এবং এতে যেন সায়েম বা তার অনুগতরা বাধা হতে না পারে সেজন্য তাদেরকে বাদ দিয়েই এ বৈঠক করা হয়। বৈঠক থেকে আগামীতে সায়েমকে প্রাধান্য না দিয়েই মাহবুবকে হাইলাইট করে কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেন নেতারা।

বৈঠকের আগে সেখানে উপস্থিত মাহবুবের এক ঘনিষ্ঠ নেতা বলেন, সায়েম আর যাকেই সমর্থন দেক মাহবুবকে অন্তত দেবেনা। সে অন্য বলয়ের এক প্রার্থীকে গোপনে সমর্থন দিচ্ছে। এটা মাহবুবও জানে। এ নিয়ে আগামীতে কিভাবে মাহবুব পথ চলবে সেটার জন্যই এ বৈঠক। 

এদিকে রাজপথের আন্দোলন সংগ্রামে না থাকলেও সংগঠন ও দলে গ্রুপিংয়ের কাজে মাহবুব সবসময় পারদর্শী বলে জানান জেলা সেচ্ছাসেবক দলের একাধিক নেতা।