শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তৈমূর লোভী মীরজাফর, মানুষ তাকে ঘৃণা করবে : শাহেদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:২৭, ১৮ সেপ্টেম্বর ২০২৩

তৈমূর লোভী মীরজাফর, মানুষ তাকে ঘৃণা করবে : শাহেদ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ বলেছেন, সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে সিটি করপোরেশনের নির্বাচনে দাঁড়িয়ে নারায়ণগঞ্জ বিএনপিকে ও বিএনপির অনেক নেতাকর্মীদের বিভ্রান্ত করে বিপদগ্রস্ত ও ক্ষতিগ্রস্ত করেছে তৈমূর আলম খন্দকার। তাকে নারায়ণগঞ্জের মানুষ নিম্নমানের লোভী ও বাজে চরিত্রের মানুষ হিসেবেই ঘৃনা করবে এবং কোনদিন ক্ষমা করবে না।

সোমবার (১৮ সেপ্টেম্বর) তৃণমূল বিএনপিতে তৈমূর আলম খন্দকারের যোগদান ইস্যুতে একথা বলেন তিনি। 

শাহেদ বলেন, নারায়ণগঞ্জ বারে ইলেকশন করেও যেই ব্যাক্তি গোহারা হারছে সেই ব্যাক্তি দলত্যাগ করে ভূঁইফোড় কোন দলে চলে গেলে বিএনপির কিছুই আসে যায় না। একটা সময় তাকে মন থেকে সম্মান করতাম কিন্তু সত্যি তাকে নিয়ে এর বেশি কিছু লিখতে প্রচন্ড ঘৃনা লাগছে। তাকে এখন থেকে জাতীয় বেঈমান, মোনাফেক ও মীরজাফর হিসেবেই এই জাতি ও নারায়ণগঞ্জবাসী ঘৃনা করবে।

তিনি আরও বলেন, বিএনপি এমন একটা দল যার ছায়াতলে এসে নারায়ণগঞ্জ থেকে অনেকে জিরো থেকে হিরো হয়েছে। ইতিহাস স্বাক্ষী মোনাফেক আর বেঈমানরা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়। 

তিনি বলেন, ইতিহাস কখনো মীরজাফরদের ক্ষমা করেনি। তেমনি তৃণমূল বিএনপি নামে সরকারের প্রেসস্ক্রিপশনে তৈমুর আলম খন্দকারের এরকম বেঈমানী ইতিহাস এবং  নারায়ণগঞ্জ এর মানুষ কখনো ক্ষমা করবে না। তার মত লোককে বিএনপি অনেক কিছু দিয়েছে। কিন্তু সে তার জীবনে কোথাও কোন নির্বাচনে অংশগ্রহণ করে পাশ করেনি এবং সেই সক্ষমতাও তার নাই।