বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

|

আষাঢ় ১৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে গণপরিবহন ধর্মঘট, যাত্রীদের চরম ভোগান্তি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১১:২৩, ৬ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জে গণপরিবহন ধর্মঘট, যাত্রীদের চরম ভোগান্তি

শহরের রাস্তায় যাত্রীদের ভিড়

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে দেশজুড়ে দ্বিতীয় দিনের ধর্মঘট চলছে। ধর্মঘটের সমর্থনে নারায়ণগঞ্জেও বন্ধ আছে বাস ট্রাক সহ অন্যান্য গণপরিবহন। সকাল থেকেই শহরের রাস্তায় যাত্রীদের ভিড় দেখা যায়। কেউ যাবেন কর্মস্থলে, কেউ যাবেন বাড়ি, কেউ প্রয়োজনের তাগিদে বের হয়েছেন। গণপরিবহন না থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

শনিবার (৬ নভেম্বর) সকালে শহরের চাষাঢ়া বাসস্ট্যান্ড ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকায় ঘুরে যাত্রীদের ভোগান্তির চিত্র দেখা যায়।

আরমান হোসেন ব্যক্তিগত কাজে যাবেন মতিঝিল। আধা ঘণ্টা ধরে চাষাঢ়া অপেক্ষা করছিলেন সিএনজি অটোরিকশা বা রিকশার জন্য। আরমান  বলেন, আমি মতিঝিল যাব, সিএনজি অটোরিকশায় ভাড়া চাইছে ২০০ থেকে ৩০০ টাকা। তাও একজনের ভাড়া।  

তিনি আরও বলেন, হঠাৎ করেই তেলের দাম বাড়িয়ে দেওয়ায় আমাদের মত সাধারণ মানুষকে পোহাতে হচ্ছে অসহনীয় দুর্ভোগ। এই দেশে কেউ সাধারণ মানুষ বা জনগণের কথা ভাবেন না। যে যার মতো করে চলছে।  

এর আগে, শুক্রবার (৫ নভেম্বর) সকাল ৬টা থেকে ধর্মঘটের ডাক দিয়েছে সড়ক পরিবহন মালিক সমিতি, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, ট্রাক-বাস মালিক অ্যাসোসিয়েশন এবং ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতি।