বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট পদ্ধতি আবিষ্কার করেছি : ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১৩, ২৫ মে ২০২৩

স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট পদ্ধতি আবিষ্কার করেছি : ডিসি

মঞ্জুরুল হাফিজ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, গত বছর উদ্বোধন করেছিলাম। পুরো নারায়ণগঞ্জে ১ লাখ ৬৯ হাজার মানুষের মাঝে আমরা টিসিবির পন্য বিতরণ করেছি। আজকে পুরো জেলা ঘুরে ঘুরে দেখলাম। দ্রুততম সময়ের মাধ্যমে এটা বিতরণ করা সম্ভব হচ্ছে। সবচেয়ে বড় কথা হলো স্মার্ট বাংলাদেশের জন্য এরকম একটা স্মার্ট পদ্ধতি আমরা আবিষ্কার করেছি।  

বুধবার (২৪ মে) ফতুল্লা ইউনিয়নে নিম্ন আয়ের মানুষের মাঝে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য স্মার্ট কার্ডের মাধ্যমে বিতরণ ও পরিদর্শন শেষে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাসুদুল হাসান। প্রধান অতিথি উপস্থিত হলেও কি কারণে তিনি বক্তব্য দেননি সেটা জানা যায়নি। কিছুক্ষণ অবস্থান করে পরিদর্শন স্থান ত্যাগ করেন তিনি। 

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌসসহ উপজেলা প্রশাসন ও ইউপি সদস্যরা। 

টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য স্মার্ট কার্ডের মাধ্যমেনারী পুরুষসহ ১১ শ ৭৭ জনের মাঝে বিতরণ করা হয় বলে জানান ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।