রোববার, ১০ ডিসেম্বর ২০২৩

|

অগ্রাহায়ণ ২৫ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমলাপাড়ায় ৩ দিন ধ‌রে ব‌্যবসায়ী নি‌খোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৫৩, ৮ নভেম্বর ২০২৩

আমলাপাড়ায় ৩ দিন ধ‌রে ব‌্যবসায়ী নি‌খোঁজ

ফাইল ছবি

নারায়ণগ‌ঞ্জে তিন দিন ধরে নিখোঁজ ওয়া‌হিদুজ্জামান নামের এক গা‌র্মেন্টস এক্সেস‌রিজ সাপ্লায়ার ব্যবসায়ী। গত ৫ ন‌ভেম্বর র‌বিবার থেকে তার কোনো হদিস পাচ্ছে না পরিবার। নিখোঁজের ঘটনায় ওয়া‌হিদুজ্জামানের স্ত্রী সা‌য়েরা আক্তার নারায়ণগঞ্জ সদর থানায় একটি জিডি করেছেন। জিডি নম্বর ১৯০। নি‌খোঁজ ওয়া‌হিদুজ্জামান শহ‌রের আমলাপাড়া কে.বি সাহা রোড এলাকার ২৮নং বাড়ির বা‌সিন্দা। 

ওয়া‌হিদুজ্জামা‌নের স্ত্রী জানান, র‌বিবার দুপুর ২টার সময় বি.বি রোড এলাকার ডাচ বাংলা ব‌্যাং‌কে টাকা উত্তোলন করার জন‌্য বাসা থে‌কে বের হয়। পরবর্তী‌তে বাসায় ফি‌রে না আসায় বাসা থেকে যোগাযোগের জন্য কল দেওয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। রাত পর্যন্ত তাকে ফোনে না পেয়ে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজখবর নেন।  ওয়া‌হিদুজ্জামান‌কে কোথাও না পেয়ে ওইদিন রাতে সদর থানায় একটি জিডি করা হয়। ওয়া‌হিদুজ্জামান‌কে উদ্ধারে তৎপরতা চলছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মো. শাহাদাৎ হো‌সেন। 

এদি‌কে নি‌খোঁজ ওয়া‌হিদুজ্জামা‌নের কোন খোঁজখবর য‌দি কেউ পে‌য়ে থা‌কেন তাহ‌লে ০১৬১১৪৩০৭৬৩, ০১৯৯২৪১১২৯৩, ০১৬১০৬৬৬১০০ নাম্বা‌রে যোগা‌যোগ করার জন‌্য প‌রিবা‌রের পক্ষ থে‌কে বিনীত অনু‌রোধ জানা‌নো হ‌য়ে‌ছে।