রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রবাসীর স্বর্ণালংকার আত্মসাৎ এর অভিযোগ যুবকের বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:২৬, ৮ ফেব্রুয়ারি ২০২৪

প্রবাসীর স্বর্ণালংকার আত্মসাৎ এর অভিযোগ যুবকের বিরুদ্ধে

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক প্রবাসীর প্রেরিত স্বর্ণ আত্মসাৎ এর অভিযোগে মিলন নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে৷ বিষয়টি সুরাহা করতে কয়েক দফায় স্থানীয় ব্যক্তিবর্গ সালিশিতে বসলেও তা সুরাহা হয়নি। শেষমেশ বিষয়টি থানায় গড়িয়েছে৷ এমনকি থানা গেইটের সামনেই বাদীপক্ষের উপরে হামলার ঘটনাও ঘটেছে। 

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবক মিলন সম্প্রতি দুবাই গিয়েছিলেন। সেখানে থেকে দেশে ফিরে আসার সময় পূর্বপরিচয়ের সূত্রে ঢাকা জেলার সূত্রাপুর থানার দুবাই প্রবাসী খোকন গাজী(৪৮) মিলনের নিকট নিজ পরিবারের জন্য বেশ কিছু কসমেটিক্স, ব্যবহার্য জিনিপত্রসহ ১০০গ্রাম  ওজনের স্বর্ণালংকার  দেয়। মিলন দেশে ফিরে এলে দুবাই প্রবাসীর ছোট ভাই খোরশেদ গাজী(৩৮) ৭ জানুয়ারী ফতুল্লা রেলস্টেশনে এসে তার ভাইয়ের প্রেরিত মালামাল ফেরত চায়। এসময় মিলন কসমেটিক্সসহ অন্যান্য জিনিসপত্র  ফেরত দিলেও স্বর্ণালংকার ফেরত না দিয়ে দু-একদিন পরে দিবে বলে তাকে বিদায় করে দেয়। এরপর থেকেই বিভিন্ন সময়ে ওই স্বর্ণালংকার ফেরত চাইলে মিলন বিভিন্ন অসংলগ্ন কথাবার্তা বলে এবং নানা ভয়ভীতি প্রদর্শন করে খোরশেদকে বিদায় করে দেয়।

খোরশেদের অভিযোগের ভিত্তিতে থানায় উভয় পক্ষকে ডেকেও আনা হয়। সুরাহা বৈঠক শেষে সেদিন আরো একটি তারিখ দিয়ে উভয় পক্ষকে বিদায় দেওয়া হলে থানা গেইটের সামনে বাদীপক্ষের লোকেদের উপর হামলা চালায় মিলন ও তার লোকজন। এ ঘটনা পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। সর্বশেষ শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) রাতেও এ নিয়ে থানায় বসা হলে মিলন স্বর্ণালংকার ফিরিয়ে দেওয়ার জন্য কিছুদিন সময় চায়। পরবর্তীতে দ্বিতীয় দফায় এ নিয়ে থানায় বসা হলেও কোনো সুরাহা হয়নি।