মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

চুরির মালামাল ফেরত দিতে টাকা চেয়ে ধরা পরলো চোর

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:০৯, ২৩ জানুয়ারি ২০২৩

চুরির মালামাল ফেরত দিতে টাকা চেয়ে ধরা পরলো চোর

ফাইল ছবি

ফতুল্লার লালপুর থেকে চুরি করার ১৫ ঘন্টার ব্যবধানে চুরিকৃত মালামালের আংশিক উদ্ধার সহ রাসেল (৩২) নামক এক যুবক  কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাসেল জেলার সদর থানার গোগনগরের কবির হোসেনের ভাড়াটিয়া মৃত আব্দুল মালেকর পুত্র।
শনিবার রাতে তাকে গোগনগর থেকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার দুপুরে লালপুর পৌষাপুকুর এলাকার আলমাছের ভাড়াটিয়া মোঃ জাহিদ বাদী হয়ে একটি মোবাইল ফোন,নগদ ৫০ হাজার টাকা,দুটি স্বর্ণের আংটি,জায়গা- জমির বেশ কয়েকটি দলিল,জামা,কাপড়,শাড়ী সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী জাহিদ জানায়,তাদের পরিবারের সকলে গ্রামের বাড়ীতে গিয়েছে। সে বাসায় একাই ছিলো। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে সে ঘরের দরজা খোলা রেখে গোসল করতে যায়। আটটার দিকে নিজ ঘরে এসে দেখতে পায় বিছানার উপর থাকা মোবাইল ফোন,, বিছানার নিচে থাকা ৫০ হাজার টাকা এবং আলমারীতে থাকা আট আনা ওজনের দুটি স্বর্নের আংটি, জামা কাপড় সহ মুল্যবান দলিল নিয়ে গিয়েছে চোর। পরে সে অপর একটি মোবাইল ফোন থেকে তার চুরি করে নিয়ে যাওয়া মোবাইল ফোনে ফোন করলে অপর প্রান্ত থেকে তাকে জানানো হয় এক লাখ টাকা দিলে দলিল ফেরত দিয়ে দিবে। তখন তিনি থানায় এসে অভিযোগ করে।

তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, তদন্ত নেমে এবং বাদীর নিকট থেকে টাকা চাওয়ার বিষয়টি জানতে পেরে বাদী কে বিকাশ নাম্বার চাওয়ার পরামর্শ দেন। বাদী তার পরামর্শ মতে টাকা প্রদানের জন্য বিকাশ নাম্বার চায়। সেই নাম্বারের সুত্র ধরে রাত এগারোটা দিকে চোর  রাসেল কে গ্রেফতার করা হয়। এসময় মোবাইল ফোন, দলিল সহ জামা কাপড় উদ্ধার করা হয়। চুরি যাওয়া টাকা ও  আংটি উদ্ধারের চেস্টা করছে পুলিশ।