বুধবার, ১২ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৪৫, ৮ জুন ২০২৪

নারায়ণগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ ভুলতা গাউছিয়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আশফিদ হাসান (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

পরে মুমূর্ষু অবস্থায় তাকে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, আশফিদ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে। সে এবার এসএসসি পরীক্ষা দিয়ে স্থানীয় একটি কলেজে ভর্তি হয়েছিল।

নিহত আশফিদের বাবা মো. কামাল হোসেন বলেন, ‘আমার ছেলে ভুলতার গাউছিয়ায় তার খালার বাসায় বেড়াতে যায়। সেখানে খালাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে এখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।