বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মর্গ্যাণ স্কুলের কালচারাল ক্লাবের জন্য সেলিম ওসমানের ১০ লাখ টাকার অনুদান ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:০৩, ৮ জুন ২০২৪

মর্গ্যাণ স্কুলের কালচারাল ক্লাবের জন্য সেলিম ওসমানের ১০ লাখ টাকার অনুদান ঘোষণা

ফাইল ছবি

নারায়ণগঞ্জ কলেজ ও নারায়ণগঞ্জ হাইস্কুলের মত মর্গ্যাণ গালর্স স্কুল এন্ড কলেজের কালচারাল ক্লাব গঠনের জন্য ১০ লাখ টাকার আর্থিক অনুদানের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

শনিবার ৮ জুন নারায়ণগঞ্জের মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ে সুলতানা কামাল মিলনায়তন উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি এ ঘোষণা দেন। 
সেই সাথে আগামীকাল রোববার তাঁর কাছ থেকে ১০ লাখ টাকার চেক সংগ্রহ করার জন্য আনোয়ার হোসেনকে অনুরোধ করেছেন।

অনুষ্ঠানে তিনি যখন প্রধান অতিথির বক্তব্য শেষ করে বিদায় নিচ্ছিলেন তখন অনুষ্ঠানের উপস্থাপক তাকে বার বার শিক্ষার্থীদের যেমন খুশি সাজো অনুষ্ঠানটি দেখে বিদায় নেওয়ার অনুরোধ জানান। এ সময় এমপি সেলিম ওসমান জানান, ঢাকায় তাঁর বাজেট সংক্রান্ত ব্যবসায়ী সংগঠন গুলোর প্রেস কনফারেন্স রয়েছে। তাই তিনি আজকে আর অপেক্ষা করতে পারবেন না। কিন্তু তিনি মর্গ্যাণ স্কুলের শিক্ষার্থীদের এসব অনুষ্ঠান দেখার জন্য আবারো স্কুলে আসবেন বলে প্রতিশ্রুতি দেন।

সেই সাথে তিনি বলেন, আমি আবার আসবো। তবে তখন অনুষ্ঠান আরো ভাল ভাবে দেখবো। আমি নারায়ণগঞ্জ কলেজে কালচারাল ক্লাব করার জন্য ১০ লাখ টাকা দিয়েছি। একই ভাবে নারায়ণগঞ্জ হাইস্কুলেও দিয়েছি। তারা কালচারাল ক্লাব গঠন করে বিভিন্ন অনুষ্ঠান করছে। মর্গ্যাণ স্কুলের জন্যও আমি ১০ লাখ টাকা অনুদান ঘোষণা করলাম। আনোয়ার ভাই আগামীকাল আমার থেকে চেকটি সংগ্রহ করে নিবেন। ওদের জন্য একটি ক্লাব গঠন করে দিবেন। মাসে অন্তত ৪টি প্রোগ্রামের আয়োজন করে তাদেরকে উৎসাহিত করবেন। লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চাতেও মেয়েরা যাতে এগিয়ে যেতে পারে সেজন্য সার্বিক সহযোগীতা থাকবে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির গভর্নিং বডি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য এস এম আহসান হাবিব, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ কলেজের উপাধ্যক্ষ ড. রুমন রেজা, স্কুলের অভিভাবক কমিটির সদস্য হুমায়ূন কবির, মোশাররফ হোসেন জনি, জানে আলম জানু, সহকারী প্রধান শিক্ষক লায়লা আক্তার, শিক্ষক প্রতিনিধি বিনোদ কুমার দেবনাথ, হাজেরা আক্তার, শাহনুর আলম প্রমুখ।