শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

স্মার্ট বাংলাদেশ বিণির্মানে অগ্রণী ভূমিকা রাখবে ঢাকা পোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:১৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

স্মার্ট বাংলাদেশ বিণির্মানে অগ্রণী ভূমিকা রাখবে ঢাকা পোস্ট

ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী

নারায়ণগঞ্জ জেলা প্ররিশদের চেয়ারম্যান চন্দন শীল বলেছেন, প্রধানমন্ত্রী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করবে এটা তার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল, এবং তিনি সেটা করেছেন। তিনি এও বলেছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরীত করবে। আমি প্রত্যাশা করি স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ঢাকা পোস্ট অগ্রণী ভ’মিকা পালন করবে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ের অডিটোরিয়ামে দেশের শীর্ষস্থানীয় অনলাইন পোর্টাল ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল এসব কথা বলেন। পরে কেক কেটে ঢাকা পোস্টের ২য় তম জন্মদিন পালন করা হয়।

তিনি বলেন, ঢাকা পস্টে তৃতীয় বর্ষে পদার্পণ করেছে, প্রতিষ্ঠানটির জন্য অনেক অনেক শুভকামণা। ঢাকা পোস্টেকে দেশের শীর্ষস্থানীয় অনলাইনে পরিনত করতে এর নেপথ্যে যারা রয়েছেন তাদের সকলের প্রতি শুভকামনা জানাচ্ছি। ঢাকা পোষ্ট সাদাকে সাদা ও কালোকে কালো বলে। অমি আশা করি নিরপেক্ষতার এই ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে ঢাকা পোষ্ট। যেহেতু বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ঢাকা পোস্ট দেশের অনলাইন পোর্টলগুলোর মধ্যে তাদের অবস্থান শীর্ষে নিয়ে গেছে, আমার প্রত্যাশা থাকবে ভবিষ্যতেও এই বস্তুনিষ্ঠতার ধারা ধরে রেখে দেশের প্রথম সাড়ির গণমাধ্যমে নাম লিখাবে।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃয়া ব্যক্ত করে বলেন, ‘সত্যের সাথে সন্ধি’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকা পোষ্ট তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। এত অল্প সময়ের মধ্যেই নিরপেক্ষতার প্রমাণ রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে গনমাধ্যমটি। সারাদেশের জনদুর্ভোগ কিংবা দুর্নীতি, রাজনীতির রাজপথের নানা খবর, সফলতার গল্প কিংবা মানাবক সংবাদ পরিবেশনের মাধ্যমে পঠকের  জনপ্রিয়তা কুড়িয়ে দেশের সীর্ষস্থানীয় গণমাধমের সাড়িতে যায়গা করে নিয়েছে।

ঢাকা পোস্টের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আবির শিকদারের সভাপতিত্বে নিউজ টুয়েন্টিফোর ও দৈনিক কালের কন্ঠ এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি দিলীপ মন্ডলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, করোণাকালীন সময়ে মরদেহ দাফন ও দাহ করে মানবতার ফেরিওয়ালা উপাধী পাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার খোরশেদ আলম খন্দকার, নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এ্যসোসিয়েশন ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার রাজু আহমেদ প্রমূখ।