শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, দুই আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৩, ২৩ মে ২০২৩

আপডেট: ১৮:৫৭, ২৩ মে ২০২৩

পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, দুই আসামি গ্রেফতার

গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরকিয়ার জেরে স্বামী কর্তৃক স্ত্রী হত্যা মামলার মূল রহস্য উদ্ঘাটনের পাশাপাশি জড়িত দুই আসামিকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত গাড়ী উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করেন জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

২২ মে রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় অভিযান চালিয়ে দুই আসামি একই এলাকার মৃত সামসুল ইসলামের ছেলে আরজু (৩৫) ও মৃত নায়েব আলীর ছেলে ড্রাইভার রাকিব হোসেনকে (২৯) গ্রেফতার করা হয়। 

এর আগে এ মামলার আরেক আসামি গোলাকান্দাইলের নেওয়াজ আহমেদের ছেলে শরিফুল ইসলাম রাসেলকে (৩২) গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, তাদের গ্রেফতারের পর ড্রাইভার মোঃ রাজিব হোসেনের দেখানো ও সনাক্তমতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি সিলভার কালার হায়েস গাড়ী উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মৃত মৌসুমীর সাথে রাসেলের ১০ বছর পূর্বে বিয়ে হয়। বিবাহের পর তাদের ০১টি ছেলের জন্ম হয়। সাংসারিক জীবনে রাসেলের বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক ছিল। এর প্রতিবাদ করায় রাসেল ১৯ এপ্রিল রাতে কৌশলে গাউছিয়া মার্কেটে কেনাকাটা শেষে তার পূর্ব পরিচিত বন্ধু ড্রাইভার মোঃ রাজিব হোসেন ও পূর্ব পরিচিত আরজুদের সহযোগীতায় একটি সিলভার কালার হারেস গাড়ীতে তুলে শাসরুদ্ধ করে হত্যা করে। 

পরাবর্তীতে উক্ত ঘটনাটিকে ডাকাতির নাটক সাজানোর জন্য মৃত মৌসুমীর মৃতদেহ নিয়ে গাড়ী থেকে নামার পূর্বেই রাসেল ও তার সহযোগী আরজুকে দিয়ে আসামি শরিফুল ইসলাম রাসেল তার পিঠে ধারালো অস্ত্রের মাধ্যমে আঘাত করে গুরুতর জখম করে ডাকাতির নাটক সাজায়।

পরাবর্তীতে উক্ত ঘটনাকে ডাকাতির ঘটনা উল্লেখ করিয়া মৃত মৌসুমীর ভাই মোঃ শাহ জালাল বাদী হয়ে এজাহার দায়ের করলে সোনারগাও থানার মামলা নেয়া হয়।