রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

৬ যুবক আটক, ৩ কেজি গাঁজা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০১, ১১ ফেব্রুয়ারি ২০২৪

৬ যুবক আটক, ৩ কেজি গাঁজা উদ্ধার

ফাইল ছবি

ফতুল্লায় ৬ যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার দেওভোগ তাসলিম পট্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩কেজি প্রায় ৬০ হাজার টাকা সমতুল্য গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানায় ডিবি। তথ্যটি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস শফীউল আলম।

আটককৃতরা হলো, ফতুল্লা দেওভোগ মাদ্রাসা এলাকার ইউনুছ হাওলাদারের ছেলে মো. ফয়সাল (২২), দেওভোগ নাগবাড়ী এলাকার আব্দুস ছালামের ছেলে মো. সাজিদুর রহমান (২২), মুন্সিগঞ্জ সদরের শীল মন্দরি এলাকার সবুজ শেখ’র ছেলে মো. শান্ত (২৩), বরিশালের মীরগঞ্জ এলাকার মো রফিকুল ইসলামের ছেলে মো. রাকিব (২৩), মুন্সিগঞ্জ সদরের কুসুমপুর এলাকার মো. সেলিম শেখের ছেলে অভিযুক্ত সহযোগী মো. এহসান আহম্মেদ অপূর্ব (২১) ও দেওভোগ মাদ্রাসা নাগবাড়ি এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. ফাহিম ইমতিয়ার (২২)।

এসআই মো. আব্দুস শফীউল আলম জানান, শনিবার রাত পৌনে ১২টায় ফতুল্লা পঞ্চবটি মোড়ে অবস্থানকালে জানতে পারি যে, দেওভোগ তাসলিম পাট্ট জনৈক মোঃ আঃ রহিম মিয়ার বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর গাঁজা বিক্রয় করার জন্য অবস্থান করিতেছে। তাৎক্ষনিকভাবে সঙ্গীর অফিসার ও ফোর্স সহ ঘটনাস্থলে যাই। আমাদের দেখে পালানো চেষ্টা করলে আমরা হাতে নাতের তাদের আটক করি। এ সময় তাদের তল্লাশী করে ৩ কেজি মাদক ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়, যার বাজার মূল্য ৬০ হাজার টাকা।

তিনি আরও জানান, ইতোমধ্যে আসামিদের নামে ফতুল্লা থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় ১২ ফেব্রুয়ারি তাদের আদলতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে আসামীরা জেল হাজতে আছেন।