বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে পূর্বশত্রুতার জেরে হৃদয় নামে এক যুবককে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩২, ২৮ মে ২০২৪

বন্দরে পূর্বশত্রুতার জেরে হৃদয় নামে এক যুবককে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরে হৃদয় নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সাকিব সহ কয়েকজন যুবক। 

মঙ্গলবার ২৮ মে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রুস্তমপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঘটনায় আহত হৃদয় বাদী হয়ে সাকিবকে আসামি করে রাতেই বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আহত হৃদয় জিওধরা চৌরাস্তা এলাকার মিন্নাত আলীর ছেলে। 

আহত হৃদয় জানান, ১ বছর পূৃর্বে রুস্তমপুর এলাকার সারজাহান কসাই এর ছেলে সাকিব রড চুরি করে। ওই সময় স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতি অকিল সহ ভুক্তভোগীর বড় ভাই দেখে ফেলে। এর জের ধরে সাকিবের নেতৃত্বে জিওধরা চৌরাস্তা দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। পরে বন্দর থানায় লিখিত অভিযোগ করা হয়। ওই ঘটনায় মদনগঞ্জ পুলিশ ফাঁড়িতে উভয় পক্ষকে ডেকে অপোষ মিমাংসা করে দেন। কিন্তু মিমাংসার পরে তার তিন ভাইয়ের এক ভাইকে হত্যার হুমকি দেন অভিযুক্তরা। 

তিনি আরও জানান, আজকে সকালে রুস্তমপুর গাছ দেখতে গেলে সাকিব আমাকে রাস্তা দিয়ে যেতে দেখে। আমি আসার পথে সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা সাকিব সহ কয়েকজন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়।