শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির হাজারো নেতা-কর্মীর যোগদান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১৭, ১২ আগস্ট ২০২২

আপডেট: ০০:১৭, ১২ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির হাজারো নেতা-কর্মীর যোগদান

মহানগর বিএনপি

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে সমাবেশ করেছে বিএনপি।

বৃহস্পতিবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে এ সমাবেশে যোগ দেন হাজারো নেতা-কর্মী নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মহানগরের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুস সবুর খান সেন্টু ও সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে ২৭টি ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও ওলামা দলের নেতা-কর্র্মীরা মিছিল যোগে উপস্থিত হন।

ঢাকা-নারায়ণগঞ্জ রুটের ট্রেন বেলা ১২টা ৫ মিনিটে ট্রেন যোগ ওই সমাবেশকে কেন্দ্র করে ব্যানার ও ফেস্টুন নিয়ে খ- খ- মিছিল নিয়ে হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে জড়ো হন। এ সময় নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন ও পতনের স্লোগান দেয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।