শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মুক্ত হয়ে আরো শক্তিশালী হয়েছে রনিসহ নেতাকর্মীরা : যুবদল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩১, ২২ জানুয়ারি ২০২৩

আপডেট: ২৩:৩১, ২২ জানুয়ারি ২০২৩

মুক্ত হয়ে আরো শক্তিশালী হয়েছে রনিসহ নেতাকর্মীরা : যুবদল

যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে জেলা যুবদলের নেতাকর্মীরা

যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেছেন, কারাগারে নিয়ে, মামলা হামলা করে বার বার নির্যাতন করে এমনকি প্রকাশ্যে গুলি করে একের পর এক প্রাণ নিয়েও যুবদলকে দুর্বল করতে পারেনি সরকার। মুক্ত হয়ে এখন আরো শক্তিশালী হচ্ছে বিএনপি-যুবদলের নেতাকর্মীরা। আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ কারামুক্ত নেতাকর্মীরা এখন আরো বেশী শক্তিশালী। 

রোববার (২২ জানুয়ারি) রাতে যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের সাথে সাক্ষাৎ করতে যান নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদ্য কারামুক্ত সদস্য সচিব মশিউর রহমান রনিসহ কারামুক্ত নেতাকর্মীরা। এসময় তাদের সাথে জেলা যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিট যুবদল ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাদের উদ্দেশ্যে কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক একথা বলেন।

এসময় নেতাকর্মীরা আগামী দিনে দলের সকল কর্মসূচী বাস্তবায়নে এবং রাজপথে আরো বেশী সক্রিয় থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

কেন্দ্রীয় নেতাদের নিজের কারাবন্দি সময়ের সৃতি তুলে ধরে রনি বলেন, কারাগারে আমাদের অনেক নেতাকর্মী এই শীতে মানবেতর জীবন যাপন করছেন। তাদের মুক্ত করতে আমাদের সকলের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। 

তার কথা শুনে কেন্দ্রীয় নেতারা বলেন, আমাদের আইনি লড়াইয়ের পাশাপাশি রাজপথে নিজেদের অবস্থান আরো জোরালো করে চূড়ান্ত আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের দেয়া মিথ্যা মামলায় আমাদের কারাবন্দি নেতাদের মুক্ত করতে আমাদের সবাইকে সক্রিয় থাকতে হবে।