রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ওরা দেশটাকে ডেস্ট্রয় করতে চায় : শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৪৯, ৬ ডিসেম্বর ২০২৩

ওরা দেশটাকে ডেস্ট্রয় করতে চায় : শামীম ওসমান

এ কে এম শামীম ওসমান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন, ওর মায়ের জন্য দরদ নাই ও দেশের প্রতি কী দরদ দেখাবে? ওরা দেশটাকে ডেস্ট্রয় করতে চায়। আগামী নয় দশ বছর পরে আমরা যদি বেঁচে থাকি তাহলে আমরা দেখব বঙ্গবন্ধুর প্রজন্ম যারা আছে তারা বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে ব্রিটেনেরও প্রধানমন্ত্রী হবে। এটা আমার বিশ্বাস। এই যোগ্যতা ও দক্ষতা তাদের আছে। এই যোগ্যতা তারেক রহমানের নাই।
বুধবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, তারেক রহমানের ভবিষ্যৎ হবে এরশাদ সিকদার কিংবা ভারতের ছোটা শাকিলের মতো। ওদের নামের সাথে তার নাম থাকবে। দাউদ ইব্রাহিম পর্যন্ত যেতে পারবে না। ও নিচেই থাকবে। ও ছোটা শাকিলদের মতোই থাকবে এবং অবশ্যই একদিন খলনায়ক থেকে মহাখলনায়ক হবে।

উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশের ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি হাবিবুর রহমান শ্যামল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বোর্ড আব ট্রাস্টির ট্রেজারার তানভির হায়দার ভূইয়া প্রমুখ।