সোমবার, ২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গিয়াসউদ্দিনের আয়োজনে ঈদ পুনর্মিলনীতে নেতাকর্মীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:০৭, ১৯ জুন ২০২৪

গিয়াসউদ্দিনের আয়োজনে ঈদ পুনর্মিলনীতে নেতাকর্মীদের ঢল

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

নারায়ণগঞ্জে জেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন। এসময় নেতাকর্মীদের আপ্যায়নের পাশাপাশি ঘুরে ঘুরে নেতাকর্মীদের খোঁজ খবর নেন গিয়াস। 

বুধবার (১৯ জুন) সিদ্ধিগঞ্জের হিরাঝিল এলাকায় এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজিত হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, এ সরকার দেশে আইনের শাসনকে ধ্বংস করেছে। তাদের জনপ্রিয়তা এমন ভাবে হ্রাস পেয়েছে যে তারা জনগণের ওপর আস্থা রাখতে পারছে না। এজন্য তারা ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে নির্বাচনের নামে প্রহসন করেছে।

আমার সাথে আমার নেতাকর্মীদের যে সম্পর্ক এটা রাজনৈতিক ভাবে মোকাবিলা করার ক্ষমতা তাদের নেই। এজন্য তারা সারা দেশের মত আমাকে ও আমার সন্তানদের এমনকি আমাদের দলীয় নেতাকর্মীদেরও মামলা দিয়ে হয়রানি করছে।

ওরা ভুলে যায় আমি এমন মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের কমান্ডার। মামলা হামলা ভয় করলে মুক্তিযুদ্ধে যেতাম না। এগুলা কোন প্রতিবন্ধকতা তৈরি করবে না। আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমার নামে ৪৭টি মামলা। একটি মামলাও সঠিক না। সবগুলোই গায়েবি মামলা। সর্বশেষ দুদকের মামলায় তারা এমনভাবে তদন্ত করেছে যে সামান্য ত্রুটি পেলেই আমাকে শাস্তি দেবে। কিন্তু তারা কোন ত্রুটি পায়নি। যেকোন ভাবে এফ আই আর করে চার্জশিট দিতে হবে, চাপ প্রয়োগ করা হয়েছে। এ অন্যায় কাজ করার জন্য তারা ক্ষমা চেয়েছে। আমি যেন নারায়ণগঞ্জে বিএনপিকে সংগঠিত করতে না পারে সেজন্য এ কাজগুলো করছে তারা।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। ২৮ অক্টোবরের পরে নারায়ণগঞ্জে বিএনপির এটাই সবচেয়ে বড় আয়োজন। যেখানে নেতাকর্মীরা এক হওয়ার সুযোগ পেয়েছে।