শনিবার, ১৩ আগস্ট ২০২২

|

শ্রাবণ ২৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাহাউদ্দিন নাসিমের সুস্থতা কামনায় মহানগর স্বেচ্ছাসেবকলীগের দোয়া

কাজের মাধ্যমেই ভবিষ্যত নির্ধারিত হয় : জুয়েল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:৪৯, ২৭ জুন ২০২২

কাজের মাধ্যমেই ভবিষ্যত নির্ধারিত হয় : জুয়েল

ফাইল ছবি

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের আশু রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জ মহানগরের ১৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে মহানগরের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেনের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৭ জুন বাদ আসর নলুয়া আরমান কমিউনিটি সেন্টারে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইমরানুর রশীদ, সাবেক সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সাবেক সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল, সাবেক সহ আইন সম্পাদক সজীব মোল্লা, সাবেক কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম সুমন, আফসার, নুর হোসেন, হাজী রনি, সোহাগ ইসলাম, নোমান, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ, রিপন, রহমান, ১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সাগর, শাকিল, রাকিব, উপল, অহিদ, জাহিদ, ২৪নং ওয়ার্ডের পাপ্পু, ১৫ নং ওয়ার্ড  আবেদ, ১৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ মারুফ জাহান, আকাশ, সাব্বির, রাজু, মোঃ শাকিল, রিপন মাসুম, মাসুদ, সুমন, লিখন, সোহান ১৭ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ আলামিন, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ এর সভাপতি এইচ এম রাসেল, মহানগর মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ এর সভাপতি হামদান উর রহমান শান্ত, সহ সভাপতি মনির হোসেন বাবুল প্রমুখ।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেন, আজ আমরা আমাদের নেতা ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বাহাউদ্দীন নাসিমের জন্য দোয়া চাইছি। ২০০১ সালে যখন তোলারাম কলেজে ভর্তি হই তখন ছাত্রলীগ করতাম। আজ এখানে স্বেচ্ছাসেবক লীগের অনেক নেতাই উপস্থিত আছেন। কিছুদিন আগে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী গিয়েছে। আমরা সেখানে প্রোগ্রাম করেছি। আপনারা না থাকলে আমরা আওয়ামী লীগ বা স্বেচ্ছাসেবক লীগ রাজনীতিতে টিকে থাকতে পারতাম না। আজ আপনারা আছেন বিধায় আমরা আছি। মা বলে গেছেন মানুষকে ঠকাবা না তাহলে আল্লাহ তোমাকে ঠকাবে। আল্লাহ তোমাকে দুনিয়ায় পাঠিয়েছে। তোমাকে ইসলামকে পুরোপুরি অনুসরণ করতে হবে। আজ ইসলামের পথে আছি বিধায় আপনাদের মাঝে দু-চারটি কথা বলার সুযোগ পাচ্ছি। সবকিছু হয় আল্লাহর তরফ থেকে।

তিনি আরো বলেন, অনেকে অনেক কথা বলে। এদেশের মানুষ আজ বিদ্যুতে পরিপূর্ণ। আমার সন্তান বছরের প্রথম দিনে বই পায়। তারা বলেছিল এদেশের মানুষ কখনও স্বপ্নের পদ্মা সেতু পাবে না। আজ আল্লাহর রহমতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করে দেখিয়ে দিয়েছেন। আমার নেতা শামীম ওসমান। অনেকেই বলেন আপনারা এত অনুষ্ঠান করছেন। অন্যরা তো দায়িত্ব নেয় না। এটা আমার ক্যারিয়ার, এটাই ভবিষ্যত। কারণ কাজের মাধ্যমেই ভবিষ্যত নির্ধারিত হয়। আমি কর্মকে ভালবাসি। আপনাদের প্রতি দোয়া চাই, আমার নেত্রীর জন্য দোয়া করবেন। আমার নেতা বাহাউদ্দীন নাসিম ভাইয়ের জন্য দোয়া করবেন। আপনাদের দোয়ায় তিনি যেন সুস্থ হয়ে ফিরতে পারেন। আমাদের নেতা শামীম ওসমানের জন্যেও দোয়া করবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যেও আপনারা দোয়া করবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার জন্যেও আপনারা দোয়া করবেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বর্তমান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহু, এমপি শামীম ওসমান ও তাদের পরিবারের সকলের জন্য দোয়া করা হয়।