শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শেখ হাসিনার ওহী আমরা পৌঁছে দেই : মীর্জা আজম 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:৫০, ১ অক্টোবর ২০২২

শেখ হাসিনার ওহী আমরা পৌঁছে দেই : মীর্জা আজম 

মীর্জা আজম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য মীর্জা আজম বলেছেন, নরসিংদীর সম্মেলনে হুংকার দেয়া হয়েছিল। কেন্দ্রীয় নেতৃবৃন্দ যদি সঠিক সিদ্ধান্ত না দেয় তাহলে কেউ ঢাকায় ফিরতে পারবে না। সে সম্মেলনে নাম ঘোষণা করতে দশ মিনিটও লাগেনি। শেখ হাসিনা সভাপতি। তার থেকে যে ওহী নাজিল হয় তা আপনাদের কাছে আমরা পৌছে দেই। এখানে আমাদের কোন দায় দায়িত্ব নেই। 

শনিবার (১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, আমাদের তেতাল্লিশ বছরের সকলের আমলনামা নেত্রীর কাছে আছে। দ্বিতীয় অধিবেশনের সিদ্ধান্ত যা আসবে সকলকে মেনে নিতে হবে। এখানে আপনাদের টেনশনের কোন বিষয় নেই। শেখ হাসিনা যা চাইবে তাই হবে।

তিনি আরও বলেন, গতকাল ঢাকা পুলিশ কমিশনার একশত/পঞ্চাশ জনের মত জঙ্গি যারা বাড়ি থেকে পলাতক, তাদের কাছে খবর আছে যে সহিংস ঘটনা ঘটানো। তাদের টার্গেট আওয়ামী লীগকেও হিট করা একারনে উন্মুক্ত স্থানের মধ্যে কোনটা সবচেয়ে নিরাপদ তা আলোচনা করে সেটা আপনারা নির্ধারন করবেন। 

তিনি বলেন, আজকের সভায় স্থান নির্ধারণ করে দুয়েক দিনের মধ্যেই আরেকটি কার্যকরি কমিটির সভা দেবেন। আপনারা সকলের বক্তব্য শুনেছেন। সকলকে দেখভাল করার দায়িত্ব জেলা আওয়ামী লীগকে নিতে হবে। নিরাপত্তা সাজসজ্জার জন্য অনেকগুলো কমিটি করতে হবে। যাদের দায়িত্ব দিবেন তারা যেন দায়িত্ব পালন করে। নয়ত সম্মেলন সঠিকভাবে হবে না।। 

একটা সম্মেলনে অনেক বড় টার্গেট থাকে। এখানে পঞ্চাশ হাজার লোকের সমাবেশ ঘটবে বলে আমার ধারণা। তাই এর জন্য অনেক কাজ করতে হবে। এর জন্য বাজেটও লাগবে। সেখানে সবার অংশগ্রহণ যেন থাকে। এ সম্মেলনের ওপর অনেক কিছুই নির্ভর করবে। এগুলো মাথায় রাখবেন।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ মীর্জা আজম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল,  নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।