বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লা চার বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৩, ২৮ জানুয়ারি ২০২৩

ফতুল্লা চার বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেফতার

ছোটন

ফতুল্লা সাড়ে চার বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষন করার অভিযোগে  ছোটন (১৯) নামক এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। 
গ্রেফতারকৃত ছোটন ফতুল্লা মডেল থানার বায়তুল ফালা জামে মসজিদ লালখা আয়নাল হোসেনের জামাইয়ের বাড়ীর ভাড়াটিয়া টিটু মিয়ার পুত্র।

শুক্রবার রাত নয়টার দিকে ফতুল্লার শিয়াচর লালখা এলাকা থেকে ধর্ষক ছোটন কে গ্রেফতার করা হয়।

স্থানীয় একটি প্রভাবশালী মহল ভুক্তভোগী শিশুটির পরিবারকে চাপের মূখে রেখে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে তবে সংবাদ কর্মীদের কারনে তাদের সে চেস্টা ব্যর্থ হয়।

শিশুটির মা জানায়,বৃহস্পতিবার (২৬ জানুয়ার) বিকাল আনুমানিক সাড়ে  চারটার দিকে স্থানীয় বুড়ির দোকানের সামনে বাদী তার সাড়ে চার বছর বয়সী মেয়েকে নিয়ে যায়। সেখানে গিয়ে ধর্ষক ছোটনের মায়ের সাথে কথা বলছিলো। এমন সময় ধর্ষক ছোটনের ভাতিজির সাথে খেলায় মত্ত হয় বাদীর শিশু কন্যা।   শিশু কন্যাকে ধর্ষক ছোটন তার ভাতিজির সাথে খেলার কথা বলিয়া বাসার রুমের ভিতর নিয়ে দরজা বন্ধ করিয়া জোরপূর্বক শিশু কন্যাকে ধর্ষন করে। শিশু কন্যাটির মা তার সন্তানকে খোজাখুজি করে না পেয়ে ধর্ষক ছোটনের ভাতিজির নিকট তার  শিশু কন্যার কথা জানতে চায়। তখন ধর্ষক ছোটনের ভাতিজি বাদী কে জানায়  ছোটন তার মেয়ে কে নিজ ঘরে নিয়ে দরজা বন্ধ করিয়া দিয়েছে। এ সংবাদ পেয়ে বাদী দ্রুত ছোটনের ঘরের  দরজা ধাক্কা দিয়ে দরজা খোলার অনুরোধ করে। বেশ কয়েক মিনিট ছোটন দরজা খুলে বের হলে তিনি দেখতে পান তার মেয়ে ব্যথায় কাতরাচ্ছে। পরবর্তীতে চিকিৎসকের নিকট গেলে তাকে জানানো হয় তার শিশু মেয়েকে ধর্ষন করা হয়েছে। 
শিশুটির পরিবারের সদস্য ও স্থানীয় একাদিক জনের সাথে আলাপকালে তারা জানায় ঘটনার পরপর স্থানীয় পঞ্চয়াতের প্রভাবশালী ব্যক্তি ও আওয়ামী লীগ নেতা ফরিদ মিয়া,  আয়নাল, জসিম, ধর্ষকের হয়ে শিশুটির বাড়িতে গিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য এবং প্রশাসনের সাহায্য না নেওয়ার কথা বলেন। বিষয়টি স্থানীয়ভাবে তারাই মিমাংসা করে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন মিয়া জানায়, ধর্ষনের অভিযোগে 
অভিযুক্ত ছোটন কে গ্রেফতার করা হয়েছে।