শনিবার, ২৫ জুন ২০২২

|

আষাঢ় ১০ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কঠোরভাবে যুবলীগকে দমনের হুশিয়ারি রনির

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:১২, ২৩ জুন ২০২২

আপডেট: ১৭:৪৮, ২৩ জুন ২০২২

কঠোরভাবে যুবলীগকে দমনের হুশিয়ারি রনির

ফাইল ছবি

নারায়নগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক ও মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলান ফারুক খোকনের বাসভবনের সামনে যুবলীগের কার্যালয় নির্মাণের ঘটনায় যুবলীগের নেতাকর্মীদের কঠোর হুশিয়ার দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। 

মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে রনি বলেন, ১৫ বছর অনেক কুকর্ম করেছেন সেটা ভুলে গেলেও খোকন ভাই এর বাস ভবনে এবং পৈতৃক সম্পত্তি নিয়ে যেটা করছেন সেটা কিন্তু নারায়ণগঞ্জ জেলা যুবদল মেনে নিবে না। এটা কিন্তু কঠোর হস্তে দমন করা হবে যেটা আপনারা ভাবতেও পারবেন না।

বৃহস্পতিবার (২৩ জুন) এক ফেসবুক পোস্টে একথা বলেন মশিউর রহমান রনি।

তিনি আরও বলেন, যুবলীগের এমন আচরণ প্রত্যাশা করিনি। রাজনীতি মানে মানবতার সেবা, রাজনীতি মানে জনগণের পক্ষে মনের ভাব প্রকাশ করা। কিন্তু প্রতিহিংসা পারায়ণ সমাজকে ধ্বংস করে দেয়। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল করি। আপনারা বাংলাদেশ আওয়ামী যুবলীগ করেন। আজ আপনারা ক্ষমতায় আছেন আপনারা যা ইচ্ছে তাই করছেন। কিন্তু হিসাব বিজ্ঞানের অংক আমরা যারা একটু পড়াশোনা করেছি তারা জানি। অংক মিলানোর জন্য আমাদের একটু হয়তো সময় নিতে হতে পারে। তাই নারায়ণগঞ্জ জেলা যুবদল সেই অংকের হিসাবটা কিন্তু নিখুতভাবে নিতে ভুলবে না। 

তিনি আরও বলেন, আপনারা যা করবেন তার চেয়ে বেশি কিছু হতে পারে। তাই আপনাদের বলতে চাই গোলাম ফারুক খোকন ভাইয়ের পৈতৃক সম্পত্তির দিকে নজর না দিয়ে জনগনের সেবা করেন এতে করে আপনাদের ভাবমূর্তি বাড়বে, কমবে না।