শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সমাবেশে সর্বোচ্চ সমাগম করে আলোচনায় দিপু ভুঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৬, ১১ আগস্ট ২০২২

আপডেট: ১৯:০৯, ১১ আগস্ট ২০২২

সমাবেশে সর্বোচ্চ সমাগম করে আলোচনায় দিপু ভুঁইয়া

মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু

ঢাকায় বিএনপির সমাবেশে নারায়ণগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ব্যাপক সমাগম করে তাক লাগিয়ে দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি আয়োজিত সমাবেশে হাজার হাজার নেতাকর্মীর সবচেয়ে বড় মিছিল নিয়ে শো-ডাউন করেন দিপু ভুঁইয়া। এসময় কেন্দ্রীয় নেতাদের থেকে শুরু করে বিভিন্ন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মুখে মুখে আলোচিত হন তিনি। 

জানা যায়, সমাবেশ উপলক্ষ্যে সকাল থেকেই নারায়ণগঞ্জ থেকে বাস, ট্রেনসহ বিভিন্ন যানবাহনে করে নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দিপু ভুঁইয়ার ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে হাজির হন ঢাকায়। পরে তারা একসাথে সমবেত হয়ে সমাবেশের সবচেয়ে বড় মিছিল নিয়ে যুক্ত হন সমাবেশে। এসময় মিছিলের নেতৃত্ব দেন দিপু ভুঁইয়া নিজে।

মিছিলে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের আলাদা আলাদা ব্যানারের প্রতিটি ব্যানারে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলে শুরু থেকে শেষ পর্যন্ত নানা স্লোগান দেন নেতাকর্মীরা। শ্লোগানে শ্লোগানে সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি তোলেন নেতাকর্মীরা। 

মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও রূপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহফুজুর রহমান হুমায়ুন, সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন প্রমূখ।