শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ঢাকা মাতাতে আসছেন শিল্পা শেঠি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫১, ৩০ জুলাই ২০২২

ঢাকা মাতাতে আসছেন শিল্পা শেঠি

সংগৃহীত

সন্ধ্যায় ঢাকা মাতাতে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। মিরর ম্যাগাজিন ম্যাক্স শপার্স প্রেজেন্স আয়োজিত বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি।

এই আয়োজনের মিডিয়া পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।  

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে সন্ধ্যা ৬টার দিকে ঢাকায় এসে পৌঁছাবেন অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি রাজধানীর হোটেল শেরাটনে রাত ৮ দিকে অনুষ্ঠানে ২৫-৩০ জন সেরা লিডারের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন। তার পাশাপাশি অনুষ্ঠানে পারফর্মেন্স করবেন।

এক ভিডিও বার্তায় ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করে এই অভিনেত্রী বলেন, ‘ঢাকার এ আয়োজনে যোগ দেওয়ার জন্য আমি মুখিয়ে আছি। আশা করছি, সবার সঙ্গে দেখা হবে। ’

এর আগে ২০১৬ সালেও ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। সে সময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন তিনি। ৬ বছর পর বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শিল্পা।  

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। উদ্গ্রীব হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন। ’

শিল্পার পাশাপাশি ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। এছাড়াও দেশের শোবিজ তারকাদের অনেকেই উপস্থিত থাকার কথা রয়েছে।