মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় বিদ্যুৎপৃষ্টে মা মেয়ের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৪, ১৮ জুন ২০২৪

আপডেট: ১২:৩১, ১৮ জুন ২০২৪

ফতুল্লায় বিদ্যুৎপৃষ্টে মা মেয়ের মৃত্যু

মা মেয়ে

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিদ্যুৎপৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) ভোরে ফতুল্লার মাহমুদপুর বটতলা এলাকায় বাড়ির উঠান ঝাড়ু দেয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৃত. নুর মিয়ার স্ত্রী নূর বানু (৬০) ও তার মেয়ে বিলকস বেগম (৪০)। তাদের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামে।

এলাকাবাসী জানান, মাহমুদপুর বটতলা এলাকায় গোলাপ মিয়ার বাড়িতে মা মেয়ে ভাড়া থেকে লোকজনের বাসা বাড়িতে কাজ করে দিনযাপন করেন। তাদের আত্মীয়স্বজন থাকলেও কেউ তাদের মা মেয়ের খোজ খবর রাখেন না। বাড়িওয়ালা গোলাপ মিয়া কুমিল্লায় বসবাস করেন। তার বাড়িতে বিদ্যুতের সংযোগ নেয়া হয়েছে পুরাতন টুকরো টুকরো তার দিয়ে। এতে বিদ্যুতের তারের লিকেজ থেকে লোহার খুঁটিতে বিদ্যুৎ চলে আসে। ভোরে বৃদ্ধ মা নূর বানু বাড়ির উঠান ঝাড়ু দেয়ার সময় সেই খুঁটিতে ধরে চিৎকার দেয়। এসময় মেয়ে বিলকিস বেগম মাকে ধরলে সেও বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়। তখন আশপাশের লোকজন গিয়ে বিদ্যুতের সংযোগের তার বিচ্ছিন্ন করে তাদের উদ্ধার করেন।
 
এলাকাবাসীর অভিযোগ, বাড়িওয়ালার অবহেলার কারনে দুজনের মৃত্যু হয়েছে। বাড়িওয়ালাকে আইনের আওতায় আনতে হবে।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রেজাউল বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের আত্মীয় পরিচয় দিয়ে কয়েকজন এসে বলছেন তারা মামলা করবেনা। এজন্য বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চায়। কিন্তু এলাকাবাসী বাড়িওয়ালার অবহেলায় মৃত্যুর অভিযোগ করছে। এজন্য বাড়িওয়ালাকে আইনের আওতায় নেয়ার দাবী জানিয়েছেন। বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এখনো কোন সিদ্ধান্ত হয়নি।