শনিবার, ২৫ জুন ২০২২

|

আষাঢ় ১০ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জে শোডাউন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:১২, ২৩ জুন ২০২২

আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জে শোডাউন

প্রতিষ্ঠা বার্ষিকী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সমাবেশ ও শোডাউনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩জুন) সকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিশাল শোডাউন ও সমাবেশের আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়ার নেতৃত্বে শোডাউনে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহন করে। এসময় নেতাকর্মীরা ৩০ টি ট্রাকযোগে সিদ্ধিরগঞ্জ পুল থেকে শুরু করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল, সানারপাড়, সাইনবোর্ড দিয়ে শহরের চাষাড়া মোড় প্রদক্ষিণ করে সিদ্ধিরগঞ্জ পুলস্থ এম.এস টাওয়ারের সামনে এসে সমাবেশের মাধ্যামে শেষ করে।

শোডাউনে আদমজী আ লিক শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাদ্দাম হোসেন প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে সমাবেশ ও শোডাউনে অংশ গ্রহন করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ আদমজী আ লিক শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মোল্লা, সদস্য সচিব মো: সাদ্দাম হোসেন, থানা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, শামীম ওসমান সমর্থক গোষ্ঠীর সিদ্ধিরগঞ্জ থানা কমিটির আহ্বায়ক ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আনিসুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের আহ্বায়ক মো: লিটন, সদস্য সচিব হাবিবুর রহমান, সদস্য এস এম নয়ন প্রমূখ।

সমাবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ নিহতের রুহের মাগফেরাত কামনা  ও প্রধানন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। পরিশেষে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাড়াঁনোর আহবান জানান নেতৃবৃন্দরা।